• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

স্ত্রী তালাক দেওয়ায়, স্বামীর আত্মহত্যা


দিনাজপুর প্রতিনিধি সেপ্টেম্বর ২৫, ২০২১, ০৩:৪৩ পিএম
স্ত্রী তালাক দেওয়ায়, স্বামীর আত্মহত্যা

গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যা

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়নের উত্তর ভগবতীপুর গ্রামে ফরিদা ইয়াসমিন স্ত্রী তার স্বামীকে তালাক দেওয়ার দুইদিন পর অভিমানে স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে জানা যায়। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত গভীররাতে উপজেলার পলিপ্রায়াগপুর ইউনিয়নের উত্তর ভগবতীপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে বাড়ির একটু দূরে দক্ষিণ পাশে এক বরই গাছ থেকে মরদেহটি উদ্ধার করে। নিহত ব্যক্তি রাজশাহী জেলার বাগমারা উপজেলার দক্ষিণ মাঝ গ্রামের মোজা মন্ডলের ছেলে কামাল শেখ বাবু (৩৭)। নিহত ব্যক্তি এই এলাকার মৃত গফুর উদ্দিনের মেয়ে ফরিদা ইয়াসমিনকে বিয়ে করে বসবাস করছিলেন।

স্থানীয়রা জানান, নিহত ব্যক্তি এই এলাকায় গত ৩ থেকে ৪ বছর আগে ফরিদা ইয়াসমিনকে বিয়ে করে বসবাস করছিলেন। পারিবারিক কলহের কারণে গত (২৩ সেপ্টেম্বর) তার স্ত্রী তাকে তালাক প্রদান করেন। তালাকের দুইদিন পর বাড়ি থেকে একটু দূরে দক্ষিণের একটি বরই গাছে ঝুলন্ত অবস্থায় কামাল শেখ বাবু'র মরদেহটি দেখতে পান এলাকাবাসী। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিরামপুর থানা পুলিশ জানায়, উপজেলার পলিপ্রায়াগপুর ইউনিয়নের উত্তর ভগবতীপুর গ্রামে বরই গাছে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তি আত্মহত্যার খবর পাই। পরে ঘটনাস্থল থেকে ওই মৃত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বিরামপুর থানার তদন্ত (ওসি) মতিয়ার রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে এটি একটি আত্মহত্যা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেন। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

সোনালীনিউজ/এনএইচ/এসআই

Wordbridge School
Link copied!