• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮

পিকআপ-ট্রাককে বাসের ধাক্কা, আহত ১৩


মুন্সীগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৮:১৪ পিএম
পিকআপ-ট্রাককে বাসের ধাক্কা, আহত ১৩

পিকআপ-ট্রাককে বাসের ধাক্কা

মুন্সিগঞ্জ : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার ভাটেরচর ব্রীজে পিকআপ ভ্যান ও ট্রাককে ধাক্কা দিয়েছে একটি যাত্রীবাহী বাস। এসময় আহত হয়েছে ১৩ জন বাসযাত্রী। রোববার (২৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় এ দুর্ঘটনা ঘটেছে। এসময় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান পরিচালনা করেছে।

আহতরা হলো- মাহফুজ মিয়া (৪৫), মনির হোসেন (৩০), হেলাল মিয়া(৪৫), সুমন (৪০), রুহুল আমিন(৩৮), ইউসুফ মিয়া(৩০), জাকির হোসেন(৫৬),  রহিমা আক্তার, রুবিনা, আলী হোসেন, নুসরাত বেগম, সুমাইয়া আক্তার। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেছে। 

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ভবেরচর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ শাহ জালাল জানান, বিকাল সাড়ে ৪ টায় পিকআপ ভ্যান ও ট্রাককে ধাক্কা দেয় কুমিল্লাগামী একটিযাত্রীবাহী বাস। এতে বাস যাত্রীরা আহত হয়। এসময় আশেপাশের কয়েকটি গাড়িও সামান্য ক্ষতিগ্রস্ত হয়। বাসের তিনজন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়িগুলোকে রেকার দিয়ে নিরাপদ স্থানে সরানো হয়েছে। ওই সময় প্রায় ৩০ মিনিট যান চলাচল বন্ধ ছিল।

গজারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান, উদ্ধার করা যাত্রীরা বেশিরভাগ বাসের ছিল। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশেপাশের হাসপাতালে প্রেরণ করা হয়।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System