• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হাতীবান্ধায় এক কৃষককে কুপিয়ে হত্যা


লালমনিরহাট প্রতিনিধি  সেপ্টেম্বর ২৭, ২০২১, ০৫:৫৬ পিএম
হাতীবান্ধায় এক কৃষককে কুপিয়ে হত্যা

ফাইল ছবি

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নিজ বাড়ির সামনে আব্দুল মালেক (৪৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ২নং দোয়ানী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মালেক দোয়ানী গ্রামের বারেক আলীর ছেলে। আব্দুল মালেক পেশায় কৃষক ছিলেন । তিনি দুই ছেলে ও এক মেয়ের জনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে বাড়ির বাইরে একটি আটাল ঘরে বসেছিলেন আব্দুল মালেক। এসময় দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালিয়ে তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে চিৎকার শুনে পরিবারের লোকজন বাড়ির বাইরে বের হয়ে মালেককে রক্তাক্ত অবস্থায় মৃতদেহ পড়ে থাকতে দেখেন। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে প্রতিবেশীদের সঙ্গে জমি নিয়ে আব্দুল মালেকের মামলা চলছিল। হত্যাকান্ডে পেছনে জমি সংক্রান্ত বিরোধ থাকতে পারে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ‘বিষয়টি তদন্ত করা হচ্ছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের চিহ্নিত করার প্রক্রিয়া চলমান রয়েছে।

সোনালীনিউজ/এসএ/এসআই

Wordbridge School
Link copied!