• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

অশ্লীলতা বন্ধে কাশবন পুড়িয়ে দিলেন এলাকাবাসী


সিলেট প্রতিনিধি অক্টোবর ২, ২০২১, ০৪:২১ পিএম
অশ্লীলতা বন্ধে কাশবন পুড়িয়ে দিলেন এলাকাবাসী

সংগৃহীত ছবি।

ঢাকা: অশ্লীল কর্মকাণ্ড বন্ধে কাশবন পুড়িয়ে দিলেন এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে সিলেটের গোলাপগঞ্জের চৌঘরী এলাকায়।

এলাকাবাসীর অভিযোগ, কাশবনের আড়ালে অশ্লীল কর্মকাণ্ড চলছিলো। শুক্রবার (১ অক্টোবর) সন্ধ্যার দিকে কাশবনে আগুন ধরিয়ে দেন তারা।

আরও পড়ুন: ১৬তম শিক্ষক নিবন্ধনের ফল কবে, জানালো এনটিআরসিএ
 
সিলেট-জকিগঞ্জ সড়কের পাশে প্রাকৃতিকভাবেই গড়ে ওঠা এই কাশবন দেখতে গত কয়েকদিন ধরে পর্যটকদের আসছিলেন। এই কাশবন দেখতে প্রতিদিন শতশত মানুষ বেড়াতে আসতেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কাশবনের ছবি ছড়িয়ে পড়লে সেখানে দর্শনার্থীদের ভিড় বেড়ে যায়। কাশবনটি রক্ষণাবেক্ষণের জন্য কোনো কর্তৃপক্ষ না থাকায় প্রায়ই দর্শনার্থীদের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটতো। গতকালও স্থানীয়দের সঙ্গে দর্শনার্থীদের কথা কাটাকাটির ঘটনা ঘটে।

আরও পড়ুন: যেসব নতুন নিয়মে এবার এসআই-সার্জেন্ট নিয়োগ হবে
 
এলাকার কয়েকজন জানান, ছুটির দিন কাশবনে হাজারো মানুষের আগমন ঘটে। তবে কাশবনের সৌন্দর্য দেখার নাম করে অনেকেই এলাকায় অশ্লীল-অসামাজিক কর্মকাণ্ড করছেন। এখানে মারামারির ঘটনাও ঘটছে। যেকোনো সময় বড় ধরণের অপ্রীতিকর ঘটনাও ঘটতে পারে। এসব দিক বিবেচনায় কাশবনে আগুন দেয়া হয়।
 
গোলাপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ফারুক আহমদ বলেন, কে বা কারা কাশবনে আগুন দিয়েছে সেটা জানা যায়নি। 

আরও পড়ুন: যানজটে আটকে গেল তিথির স্বপ্ন

গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান ক্বাসিমী বলেন, শুনেছি কাশবন দেখতে প্রতিদিন অনেক মানুষ ভিড় করতো। কিন্তু হঠাৎই কাশবনে আগুন দেওয়া হয়েছে। এর বাইরে এ বিষয়টি নিয়ে আমার আর জানা নেই।
 
গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. গোলাম কবির বলেন, কাশবন দেখতে দর্শনার্থীরা ভিড় করতো। কাশবনটি পুড়ে যাওয়ার খবর পেয়েছি। কাশবনটি ব্যক্তিমালিকানাধীন জায়গায় রয়েছে। যদি কাশবনটি সরকারি জায়গায় হতো তাহলে সেটি পর্যটন স্পটে রূপান্তর করা যেত।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System