• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আনসার সদস্যকে ছুরিকাঘাতে মোবাইল-মানিব্যাগ ছিনতাই


পটুয়াখালী প্রতিনিধি অক্টোবর ৬, ২০২১, ১১:৫৮ এএম
আনসার সদস্যকে ছুরিকাঘাতে মোবাইল-মানিব্যাগ ছিনতাই

ছবি (প্রতীকী)

পটুয়াখালী : কলাপাড়ায় রনি হাওলাদার (২৫) নামের এক আনসার সদস্যকে ছুরিকাঘাত করে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারী।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার লতাচপলী ইউনিয়নের আমখোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রনি ঝালকাঠির নলছিটি উপজেলার দীপপাশা গ্রামের শাহআলম হাওলাদারের ছেলে এবং কলাপাড়ার লতিচাপলী ইউনিয়নে অবস্থিত দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশনে কর্মরত আনসার সদস্য।

রনির সহকর্মীরা জানান, রনি রাতে কুয়াকাটার একটি ব্যাংকের এটিএম বুথ থেকে বেতনের টাকা তুলে ভ্যানযোগে সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশনের উদ্দেশে রওনা দেন। পরে আমখোলাপাড়া এলাকায় পৌঁছালে সড়ক খারাপ হওয়ায় তিনি ভ্যান থেকে নেমে মোবাইলে কথা বলতে বলতে পায়ে হেঁটে যাচ্ছিলেন।

আরও পড়ুন - কুমিল্লায় কাভার্ডভ্যানের ধাক্কায় ২ জনের মর্মান্তিক মৃত্যু

এ সময় অপরদিক থেকে আসা একটি মটোরসাইকেলে থাকা চার যুবক রনির মোবাইল ছিনতাইয়ের চেষ্টা করে। বাধা দিতে গেলে তার গলায় ও বুকে ছুরি দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে তার গলার ডান অংশ এবং বুকের বাম পাঁজরে মারাত্মক জখম হয়। তার সঙ্গে থাকা মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে যায় ছিনতাইকারীরা। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে যান।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, রনি নামের এক আনসার সদস্যকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। তার চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। তার ওপর হামলাকারীদের শনাক্তপূর্বক গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!