• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

বিয়ের পিঁড়িতে বসা হলো না কলির, নিহত ২


ফেনী প্রতিনিধি অক্টোবর ১৫, ২০২১, ০৭:৫৮ পিএম
বিয়ের পিঁড়িতে বসা হলো না কলির, নিহত ২

ফেনী: বিয়ের পিঁড়িতে বসা হলো না কলির। এর আগেই সড়ক দুর্ঘটনায় তাকে হাসপাতালে যেতে হয়েছে। বিউটি পারলার থেকে সাজগোজের পালা শেষ করে ভগ্নিপতি ও ভাতিজির সঙ্গে সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ি ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে।

আজ শুক্রবার বেলা দুইটার দিকে ফেনী-কুমিল্লা পুরোনো সড়কের মঠবাড়িয়া গুমতি ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় কনের ভগ্নিপতি আর ভাতিজি নিহত হয়েছেন।

মারা যাওয়া দুজন হলেন কলির বড় বোনের স্বামী জামাল উদ্দিন (৩৮) ও কলির বড় ভাইয়ের মেয়ে হাসনা আক্তার (১৮)। এ ঘটনায় কলি গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, আজ দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের ফয়েজ আহম্মদের মেয়ে কলির বিয়ে হওয়ার কথা ছিল। কলি ও তার দুই স্বজন অটোরিকশায় ফেনীর একটি বিউটি পারলার থেকে কুমিল্লার চৌদ্দগ্রামে ফিরছিলেন। তারা মঠবাড়িয়া গুমতি ইটভাটার সামনে পৌঁছালে ফেনীগামী একটি দ্রুতগতির মাইক্রোবাসের সঙ্গে তাদের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক জামাল উদ্দিন ও হাসনাকে মৃত ঘোষণা করেন। এদিকে কলিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কলির ফুফাতো ভাই আলাউদ্দিন জানান, আগামী শুক্রবার হাসনা আক্তারেরও বিয়ের দিন ধার্য ছিল। হাসনারও আর বিয়ের পিড়িঁতে বসা হলো না। বিয়েবাড়িতে এখন শুধু মাতম চলছে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System