• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সন্তানকে সাঁতার শেখানোর সময় পাইলটের মৃত্যু


লক্ষ্মীপুর প্রতিনিধি: অক্টোবর ১৬, ২০২১, ০৬:৩৭ পিএম
সন্তানকে সাঁতার শেখানোর সময় পাইলটের মৃত্যু

সংগৃহীত ছবি

লক্ষ্মীপুর: সন্তানদের পুকুরে সাঁতার শেখানোর সময় মৃত্যু হলো মো. কাজি মফিজুর রহমান (৪৪) নামে বাংলাদেশ বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত এক উইং কমান্ডারের (পাইলট)। তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বলে জানা গেছে।

শনিবার (১৬ অক্টোবর) দুপুর ১২টার দিকে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মধ্য কেরোয়া গ্রামের কাজিবাড়িতে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত কাজি সিদ্দিকুর রহমানের তৃতীয় সন্তান। তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে। 

মৃতের স্বজনরা জানান, মফিজুর রহমান ১৯ বছর চাকরি জীবন শেষে স্বেচ্ছায় অবসর নেন। গত দুই বছর বেসরকারি একটি বিমানের পাইলট হিসেবে কর্মরত ছিলেন। তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে। প্রতিবারের মতো এবারো বৃহস্পতিবার ছুটিতে মধ্য কেরোয়া গ্রামের কাজিবাড়িতে বেড়াতে আসেন।

মৃত্যুর ঘন্টা খানিক আগে তিনি এলাকার ৭ জন অসহায় পরিবারকে সেলাইমেশিন দান করেন।এরপর দুপুর ১২টার সময় নিজেদের বাড়ির পুকুরে ছেলে ও মেয়েকে সাঁতার শেখাচ্ছিলেন। এ সময় বুকে হঠাৎ ব্যথা উঠে অসুস্থ হয়ে পুকুরে ডুবে যান। তখন ছেলেমেয়ের চিৎকারে স্বজনরা এগিয়ে গিয়ে মফিজকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নেন। পরে কর্তব্যরত ডাক্তার মফিজকে মৃত ঘোষণা করেন।

রায়পুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেন বলেন, বেসরকারি বিমানের পাইলট মফিজুর রহমান ভালো লোক ছিলেন। তার মৃত্যুতে আমরা শোকাহত।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!