• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু


ঝিনাইদহ প্রতিনিধি অক্টোবর ১৬, ২০২১, ০৮:৩৯ পিএম
ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু

ফাইল ছবি

ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার মোহাম্মদপুর গ্রামে ভাতিজার লাঠির আঘাতে মখলেছুর রহমান বিশ্বাস (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের আকবর আলী বিশ্বাসের ছেলে। 

শনিবার (১৬ অক্টোবর) সদর উপজেলার মোহাম্মদপুর গ্রামে সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

সদর উপজেলার সাধুহাটী ইউনিয়নের বংকিরা পুলিশ ক্যাম্পের এএসআই নাসির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শনিবার বিকালে জমি জায়গা নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের লোকজন বিরোধে জড়িয়ে পড়ে। উভয় পক্ষ ইট পাটকেল ও লাটিসোটা নিয়ে একে অপরের প্রতি ঝাপিয়ে পড়লে উভয় পক্ষের ৫/৬ জন আহত হন। 

তিনি বলেন, চাচাতো ভাইয়ের ছেলে আলম ও সাইদুর রহমান কবরস্থানে পাশের বাড়ি করতে চাইলে মখলেছুর রহমান বাধা সৃষ্টি করে ও প্রাচীর ভাংচুর করে। মুলত এ নিয়ে দীর্ঘদিন ধরেই বিশ্বাস পরিবারের মধ্যে বিরোধ চলে আসছে। এই বিরোধ নিয়ে ঝিনাইদহ সদর থানায় বহুবার বিচার সালিশ হয়েছে। শনিবার আসরের নামাজের পর ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত এড আইয়ূব হোসেনের ভাই ভাতিজারা সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং লাঠি ও ইট পাটকেলের আঘাতে মখলেছুর রহমান গুরুতর আহত হন। 

শনিবার সন্ধ্যার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মসুলিমা মৃত ঘোষনা করেন। চিকিৎসকের ভাষ্যমতে অনেক আগেই তিনি মারা গেছেন। 

নিহতর স্বজন আনিছুর রহমান মৃত্যুর খবর নিশ্চত করেছেন। এ বিষয়ে এখনো থানায় কোন মামলা হয়নি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!