• ঢাকা
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

মুন্সীগঞ্জে ছেলে-মেয়েসহ মা দগ্ধ, হাসপাতালে ছেলের মৃত্যু


মুন্সীগঞ্জ প্রতিনিধি অক্টোবর ১৯, ২০২১, ১১:০৪ এএম
মুন্সীগঞ্জে ছেলে-মেয়েসহ মা দগ্ধ, হাসপাতালে ছেলের মৃত্যু

ছেলে-মেয়েসহ মা দগ্ধ

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের শ্রীনগরে ৩ তলা একটি ভবনের শয়ন কক্ষে ছেলে-মেয়েসহ  মা অগিদগ্ধ হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) রাত  ৯টার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পূর্ব মুন্সীয়া গ্রামে এঘটনা ঘটে। তাদরকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে ১ বছররে ছেলে আয়াতকে মৃত বলে ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। মা খাদিজা আক্তার মিম (২৫) ও মেয়ে আয়শা আক্তার (২)কে আশংকা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, একই গ্রামের হোসন মৃধার ছেলে বাপ্পি মৃধার পাকা ভবনের তৃতীয় তলায় এই অগিকান্ডের ঘটনা ঘটে। আগুনের ধোয়া দেখে শয়ন কক্ষের দরজা ভঙ্গে মা সহ শিশু সন্তানদের উদ্ধার করে স্থানীয়রা। বাপ্পি মৃধা ঢাকার ইসলাম পুরের বস্ত্র ব্যবসায়ী। তার স্ত্রী অগ্নিদগ্ধের শিকার খাদিজা আক্তার মিম কুকুটিয়া ইউনিয়নর ঝাপুটিয়া গ্রামের আব্দুল জলিল ব্যাপারীর কন্যা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আগুনের বিষয়টি রহস্য জনক। এসি বিস্ফোরণের কোন চিহ্ন নেই। কয়েল থেকে আগুন লাগলে নীচ থেকে উপরের দিকে যেত। আগুন উপর থেকে নীচের দিকে নেমে এসেছে বলে বিষয়টি নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিস ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. মাহফুজ রিবন জানান, প্রাথমিকভাবে এখনও বিল্ডিংয়ের অগিকান্ডের সূত্র জানা যায়নি।

মুন্সীগঞ্জর অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জামান ঘটনা স্থলে পরিদর্শন করেছেন। শ্রীনগর থানার ওসি (তদন্ক)  মো. কামরুজ্জামান জানান, বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

সোনালীনিউজ/এমএস/এসআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System