• ঢাকা
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

ছেলের বটির কোপে প্রাণ গেল বাবার


সাভার প্রতিনিধি অক্টোবর ১৯, ২০২১, ১১:৪৪ এএম
ছেলের বটির কোপে প্রাণ গেল বাবার

ছবি (প্রতীকী)

ঢাকা : সাভারের আশুলিয়ায় মানসিক ভারসাম্যহীন ছেলের বটির কোপে নুর মোহাম্মদ (৭০) নামের এক বাবার নিহত হয়েছেন। ঘটনার পর থেকে ছেলে আফাজ পলাতক রয়েছেন। মঙ্গলবার (১৯ অক্টোবর) ভোর রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত নুর মোহাম্মদ শিমুলিয়া ইউনিয়নের টেঙ্গুরী কোনাপাড়া ফকিরবাড়ি এলাকার স্থায়ী বাসিন্দা। তার প্রথম স্ত্রীর সন্তান আফাজ উদ্দিন (৪০)। তবে তাদের বিস্তারিত পাওয়া যায়নি।

পুলিশ জানায়, ঘাতক আফাজ উদ্দিন মানসিক ভারসাম্যহীন ছিল। ২০০৬ সাল থেকে পরিবার তার চিকিৎসা করে যাচ্ছে বলে জানা গেছে। আফাজ মানসিক ভারসাম্যহীন হওয়ায় তার স্ত্রী রাতে পাশে ঘুমাত না। তাই বাবা নুর মোহাম্মদ তার পাশে থাকতেন।

প্রতিদিনের ন্যায় গতকাল নুর মোহাম্মদ ছেলে আফাজের কক্ষে বাড়ির দ্বিতীয়তলায় ঘুমাতে যায়। কিন্তু ভোর রাতে আফাজ বটি দিয়ে বাবার গলার পেছনে আঘাত করে। এ সময় গোঙানির শব্দ শুনতে পায় পরিবারের অন্য সদস্যরা।

পরে তারা আফাজের ঘরে গেলে নুর মোহাম্মদের রক্তাক্ত দেহ দেখতে পায়। তবে এর আগেই আফাজ ঘর থেকে বেরিয়ে যায়। পরের নুর মোহাম্মদের মরদেহ সাভারের এনাম মেডিকেলে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) কাওসার হামিদ বলেন, আফাজ উদ্দিন মানসিক ভারসাম্যহীন হওয়ায় ২০০৬ সাল থেকে তার চিকিৎসা করছিল পরিবার। সেই ছেলের হাতেই বাবা খুন হন। মামলা হলে ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/এসএন

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System