• ঢাকা
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২


নাটোর প্রতিনিধি অক্টোবর ১৯, ২০২১, ১১:৫২ এএম
পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নাটোর: নাটোরে পিকআপের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। সোমবার (১৮ অক্টোবর) রাত ১১টার দিকে নাটোর শহরের বাইপাস সড়কের পিটিআই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শহরের কান্দিভিটা এলাকার সৌরভ সোহরাব হোসেনের ছেলে মো. তারেক হোসেন (২৪) ও একই এলাকার লিঙ্গন প্রামাণিকের ছেলে মো. রাকিবুল ইসলাম (২২)।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনসুর রহমান জানান, রাতে ওই দুই যুবক মোটরসাইকেলে করে শহরের বাইপাস সড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। পথে পিটিআই মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রাজশাহীগামী একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান তারেক।

তিনি বলেন, গুরুতর আহত হন রাকিবুল। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত স্থান থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলসহ তারেকের মরদেহ উদ্ধার করে। একইসঙ্গে পিকআপ ভ্যানটি জব্দ করা হলেও এর চালক-হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এসআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System