• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮

অষ্টম শ্রেণিতে পড়ে এসপির চেয়ারে নুসরাত


জয়পুরহাট প্রতিনিধি: অক্টোবর ২১, ২০২১, ০৬:৪৮ পিএম
অষ্টম শ্রেণিতে পড়ে এসপির চেয়ারে নুসরাত

নুসরাত মাহিরা।ছবি: সংগৃহীত

জয়পুরহাট: জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ুয়া নুসরাত মাহিরা এক ঘণ্টার জন্য জয়পুরহাট জেলার পুলিশ সুপারের (এসপি) প্রতীকী দায়িত্ব পালন করেন। 

ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স-এনসিটিএফ জাতীয় শিশু সংগঠন বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত জয়পুরহাট পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে বর্তমান পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভূঁঞার কাছ থেকে এ দায়িত্ব গ্রহণ ও হস্তান্তর অনুষ্ঠিত হয়। 

এ সময় জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) তরিকুল ইসলাম, ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স-এনসিটিএফের উপদেষ্টা তিতাস মোস্তফা, সদস্য- নুসরাত মাহিরাসহ এনসিটিএফের অন্যান্য সদস্য ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্লান ইন্টারন্যাশনাল এর সহযোগিতায় গার্লস টেকওভার কর্মসূচির আওতায় পুলিশ সুপারের (এসপি) এ প্রতীকী দায়িত্ব পালন কর্মসূচিতে নুসরাত মাহিরা ১ ঘণ্টার জন্য পুলিশ সুপারের দায়িত্ব গ্রহণ করে জেলার শিশু নির্যাতন, নারীর প্রতি সহিংসতা, ইভটিজিং, ধর্ষণ, বাল্যবিবাহ বন্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

এছাড়া ভবিষ্যতে যাতে কেউ এ ধরনের অপকর্ম করতে সাহস না পায়- সেজন্য অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণে সরকারের সংশ্লিষ্ট সব বিভাগের প্রতি আহবান জানান।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System