• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

ব্যবসায়ী হত্যায় ৫ আসামির মৃত্যুদণ্ড


গোপালগঞ্জ প্রতিনিধি অক্টোবর ২৬, ২০২১, ০৪:২২ পিএম
ব্যবসায়ী হত্যায় ৫ আসামির মৃত্যুদণ্ড

ফাইল ছবি

গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুরের ব্যবসায়ী হত্যাকাণ্ডের বিচারের রায়ে পাঁচ আসামিকে ফাঁসির আদেশ ও প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করেছেন অতিরিক্ত দায়রা জজ আদালেতর বিচারক মো. আব্বাস উদ্দীন। 

দুলাল শেখ হত্যাকাণ্ডের মামলায় দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে তিনি এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ড আসামিরা হলেন, গোপালগঞ্জর মুকসুদপুর উপজেলার ভট্টাচার্য্য কান্দি গ্রামের মো. মান্নান শেখের ছেলে ফক্কার শেখ, মুছা শেখের ছেলে মো. মেহেদী হাসান শেখ, গোহালা গ্রামের শংকর সাহার ছেলে সুমন সাহা, একই গ্রামের মো. কাঞ্চন ফকিরের ছেলে মো. কাওছার ফকির এবং শ্রীজিতপুর গ্রামের সিরাজ মোল্লার ছেলে মো. আল আমিন মোল্লা।

মামলার বিবরণে জানা গেছে, ২০১২ সালের ২ জুন রাতে আসামিরা দুলাল শেখকে ফোন করে বাড়ি থেকে ডেকে নেন। এরপর গোহলা গ্রামের একটি শ্মশানঘাটে কুপিয়ে হত্যা করে কুমার নদীতে ফেলে দেওয়া হয়। পর দিন ৩ জুন কুমার নদ থেকে পুলিশ দুলাল শেখের মরদেহ উদ্ধার করা হয়।

ওই দিনই মুকসুদপুর থানায় নিহতের স্ত্রী সুলতানা বেগম একটি হত্যা মামলা করেন। পরে পুলিশ তদন্ত শেষে ওই পাঁচ জনকে আসামি করে চার্জশিট দাখিল করে।

দীর্ঘ শুনানি শেষে আসামিদের অনুপস্থিতিতে প্রত্যেককে ফাঁসির আদেশ ও ৫০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন এপিপি অ্যাডভোকেট মো. শহিদুজ্জামান খান পিটু এবং আসামি পক্ষে মামলাটি পরিচালনা করেন মুন্সী মো. আতিয়ার রহমান এবং মোহাম্মদ আবু তালেব শেখ।

২০১২ সালের ৩ জুন আসামিরা দুলাল শেখকে হত্যা করে।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System