• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আ. লীগ নেতাকে হাত-পায়ের রগ কেটে হত্যা


নোয়াখালী প্রতিনিধি অক্টোবর ২৮, ২০২১, ১১:৪০ এএম
আ. লীগ নেতাকে হাত-পায়ের রগ কেটে হত্যা

হাত ও পায়ের রগ কেটে হত্যা

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের চাঁদপুর গ্রামে আবু ছায়েদ ভূঞা প্রকাশ রিপন (৫০) এক আওয়ামীলীগ নেতাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে আড়াই লক্ষ টাকা লুট করে নিয়ে যায় অজ্ঞাত একদল দুর্বৃত্ত।

নিহত আবু ছায়েদ ভূঞা প্রকাশ রিপন বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ালীগের ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের কালুয়া চাঁদপুর গ্রামের ভূঞা বাড়ির মৃত রফিক ভূঞার ছেলে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল ৬টার দিকে পুলিশ নিহতের বাড়ির সংলগ্ন মিরওয়ারিশপুর ইউনিয়নের বারিয়া হাট সংলগ্ন বাদি গাছতলা নামক এলাকা থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এর আগে, বুধবার দিবাগত রাত ২-৩টার মধ্যে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে তার বাড়ির ১০০গজ পূর্বে লাশ পেলে যায়। তবে তাৎক্ষণিক পুলিশ এবং নিহতের পরিবার এ হত্যাকান্ডের কোন কারণ জানাতে পারেনি।  নিহতের স্বজনদের দাবি নিহত রিপনের সাথে সকলের সুসম্পর্ক ছিল।

নিহতের ছেলে ইমরান হোসেন জানান, লাল সবুজ বাস পরিবহনের বেগমগঞ্জ চৌরাস্তা বাস কাউন্টারের ম্যানেজার ছিলেন তার বাবা। বুধবার দিবাগত রাত ২টা থেকে ৩টার মধ্যে যে কোন এক সময়ে বেগমগঞ্জের চৌরাস্তার লাল সবুজ বাস কাউন্টার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন তিনি। ফেরার পথে কে বা কাহারা বাবাকে প্রথমে চলন্ত মোটরসাইকেলে মাথায় কুপিয়ে গুরুত্বর আহত করে। এরপর মোটরসাইকেল থেকে পড়ে গেলে হাতে,পায়ে কুপিয়ে পায়ের রগ কেটে হত্যা করে বারিয়াহাট বাজার সংলগ্ন মোসলে উদ্দিন মাওলানার বাড়ির দরজায় লাশ পেলে রেখে পালিয়ে যায়। ইমরান হোসেন আরো জানান, আমার অসুস্থ কাকা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাওয়ার কথা ছিল। তার চিকিৎসার আড়াই লক্ষ টাকা এ সময় বাবার সাথে ছিল। ওই টাকাও সন্ত্রাসীরা লুটে নেয়।

বেগমগঞ্জ থানার অফিসার ইনেচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। সুরতহাল শেষে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। ওসি মীর জাহেদুল হক রনি আরো জানান, অভিযোগের ভিত্তিতে বিষয়টি খতিয়ে দেখে দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবে। 

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!