• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ইউএনও’র ভাঙা সংসারে ঢুকে পড়লেন ছোট বোন


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২৮, ২০২১, ০৪:১৯ পিএম
ইউএনও’র ভাঙা সংসারে ঢুকে পড়লেন ছোট বোন

মাগুরা: স্ত্রী বিসিএস পাস করে ইউএনও, স্বামী দমকল বাহিনীর কর্মী। পেশাগত মর্যাদা তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি করে।হয়ে যায় বিচ্ছেদ।  

এবার ইউএনও বড় বোনের ভাঙা সংসারে ঢুকে পড়েছেন ছোট বোন। অর্থাৎ সাবেক দুলাভাইয়ের সঙ্গে প্রেম করে বিয়ে করেছেন। এ নিয়ে এলাকায় কানাঘুষা চলছে।  মেয়ের বাবা থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, মহম্মদপুর উপজেলা বালিদিয়া ইউনিয়নের মৌশা গ্রামে দরিদ্র পরিবারে বেড়ে ওঠা মেয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করে বিসিএস পাস করে প্রশাসনে যোগ দেন। ইউএনও হিসেবে পদোন্নতি পাওয়ার পর মর্যাদাগত কারণে স্বামী-স্ত্রীর মধ্য দূরত্ব বাড়তে থাকে। কারণ স্বামী মিলন স্বল্প শিক্ষিত দমকল কর্মী।

মিলনের বাবা মতিয়ার রহমান মোল্লা বলেন, ছোটবেলা থেকে মিলনের সঙ্গে মেয়েটির প্রেমের সর্ম্পক ছিল। তাদের পারিবারিক অবস্থা ভালো ছিল না। আমার ছেলেই মেয়েটির পড়ালেখার খরচ দিত। কিন্তু ইউএনও হয়ে সে মিলনের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এক পর্যায়ে তালাক দেয়।

এর মধ্যে সাবেক স্ত্রীর ছোট বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মিলনের। দুলাভাইয়ের সঙ্গে বড়বোনের আচরণ তিনি মানতে পারেননি। সম্প্রতি তারা বিয়ে করেছেন। বিষয়টি এলাকায় আলোড়ন সৃষ্টি করে।

তবে এই ঘটনায় মেয়ের বাবা তার সাবেক জামাই ছোট মেয়েকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গেছেন বলে মহম্মদপুর থানায় একটি অভিযোগ করেছেন। পুলিশ ঘটনার তদন্ত করছে।

মিলন জানান, আমরা স্বেচ্ছায় বিয়ে করেছি এবং একসঙ্গে বসবাস করছি।

মহম্মদপুর থানার ওসি নাসির উদ্দিন বলেন, ইউএনর ডিভোর্স দেওয়া স্বামীকে বিয়ে করলেন ছোট বোন। এমন ঘটনায় থানায় অভিযোগ দিয়েছে মেয়েটির পরিবার। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!