• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাসে ছাত্রীর সামনে পর্নোগ্রাফি দেখা যুবক কারাগারে


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৬, ২০২১, ০৮:৩৯ পিএম
বাসে ছাত্রীর সামনে পর্নোগ্রাফি দেখা যুবক কারাগারে

সিলেট: যাত্রীবাহী বাসে বিশ্ববিদ্যালয় ছাত্রীর সামনে পর্নোগ্রাফি দেখায় এক যুবককে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমান আদালত। 

মঙ্গলবার (১৬ নভেম্বর) শেরপুরে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাহবুবুর নামের ওই যুবককে ৩ মাসের কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ১ মাসের কারাদণ্ড দেন। পরে কারাদণ্ডপ্রাপ্ত যুবককে জেলা কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষে পড়ুয়া এক ছাত্রী সোমবার রাতে চট্টগ্রাম থেকে বাসে করে সিলেটে আসছিলেন। বাসে ওঠার কিছুক্ষণ পরেই দেখা দেয় বিপত্তি। বাসে তার সামনের আসনে বসা এক যুবক ওই তরুণীকে দেখিয়ে মোবাইল ফোনে পর্নোগ্রাফি ভিডিও দেখতে শুরু করেন। তরুণী প্রতিবাদ করে তাকে ভিডিও বন্ধ করার অনুরোধ করেন। কিন্তু মাহবুবুর রহমান নামের ওই যুবক ভিডিও দেখে যেতে থাকেন। পরে ওই তরুণী বিষয়টি গাড়ির চালকের সহযোগীকে জানান।

তরুণীর সিট বদলে আরেকজন নারীর পাশের আসনে বসানো হয়। মৌলভীবাজারের শেরপুর এলাকায় গাড়িটি আসার পর মাহবুবুর গাড়ি থেকে নামতে চাইলে তরুণী বাধা দেন।

একপর্যায়ে হইহুল্লোড় শুনে মহাসড়কে দায়িত্বরত শেরপুর হাইওয়ে থানার মো. শিবলু মিয়া এগিয়ে আসেন। তিনি ঘটনাটি উর্ধ্বতন কর্মকর্তাদের জানান। পুলিশ সুপার তাৎক্ষণিকভাবে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

শেরপুর হাইওয়ে থানার ওসি মো. নবীর হোসেন গণমাধ্যমকে বলেন, ঘটনাটি মৌলভীবাজার সদর উপজেলার নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানান তিনি।

দণ্ডপ্রাপ্ত যুবক সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার স্বজনশ্রী গ্রামের মো. আব্দুর রউফের ছেলে মো. মাহবুবুর রহমান (২৬)। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!