• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

অবশেষে সেই তরুণীকেই বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন


কুড়িগ্রাম প্রতিনিধি: নভেম্বর ২০, ২০২১, ০৫:৩৮ পিএম
অবশেষে সেই তরুণীকেই বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন

কুড়িগ্রাম: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির দায়িত্ব পালনকালে (২০১৯) শোভনের বিয়ের গুঞ্জন ওঠে। সামাজিক যোগাযোগমাধ্যমে একজন তরুণীর সঙ্গে তার ছবি শেয়ার দিয়ে শোভনকে বিবাহিত দাবি করে ছাত্রলীগের একটি অংশ। সে সময় তিনি বিষয়টি অস্বীকার করেন এবং বিয়ে করলে সবাইকে জানিয়ে করবেন বলে গণমাধ্যমকে জানান। অবশেষে সেই তরুণীকেই বিয়ে করলেন শোভন।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত ১০টার দিকে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়নের নিজ বাড়িতে কনে তোহফা সাদিয়া বিথির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। 

কনে বিথি একই উপজেলার সোনাহাট বাজার এলাকার আব্দুস সামাদের মেয়ে। তিনি একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

নুরুন্নবী চৌধুরী জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে নিজ বাড়িতেই রেজিস্ট্রির মাধ্যমে শোভন ও বিথির বিয়ে সম্পন্ন হয়। বউভাতের আয়োজন ছাড়াই উভয় পরিবারের সম্মতিতে ঘরোয়াভাবে এ বিয়ে সম্পন্ন হয়েছে। তবে কিছু আত্মীয়-স্বজন ছাড়া এ অনুষ্ঠানে তেমন কেউ কাউকে আমন্ত্রণ জানানো হয়নি।

২০১৮ সালের ৩১ জুলাই দুই বছর মেয়াদি কেন্দ্রীয় নির্বাহী সংসদকে নেতৃত্ব দেওয়ার জন্য সভাপতি নির্বাচিত হন রেজওয়ানুল হক চৌধুরী শোভন। কিন্তু বছর না গড়াতেই অভিযোগ ও অনিয়মের কারণে তাকে সরে যেতে হয়। তিনি এখন মনোযোগ দিয়েছেন ভূরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলা নিয়ে গঠিত কুড়িগ্রাম-১ আসনের রাজনীতিতে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!