• ঢাকা
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

বরখাস্ত হলেন সহকর্মীকে পেটানো সেই নির্বাহী প্রকৌশলী


রাজবাড়ী প্রতিনিধি নভেম্বর ২৫, ২০২১, ১১:০৫ এএম
বরখাস্ত হলেন সহকর্মীকে পেটানো সেই নির্বাহী প্রকৌশলী

নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ

রাজবাড়ী : অসদাচরণ ও চাকরির শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রাজবাড়ীতে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) উপসহকারী প্রকৌশলীকে মারধরের ঘটনায় নির্বাহী প্রকৌশলীকে বরখাস্ত করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) রাতে নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদকে বরখাস্ত করা হয়। পাউবোর উপসচিব (প্রশাসন) সৈয়দ মাহবুবুল হক স্বাক্ষরিত চিঠিতে বরখাস্তের বিষয়টি জানানো হয়েছে।

বোর্ডের উপবিভাগীয় প্রকৌশলী আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

উপসহকারী প্রকৌশলী মো. রনি বুধবার মহাপরিচালক বরাবর লিখিত অভিযোগে জানান, মঙ্গলবার দুপুর ১টার দিকে নির্বাহী প্রকৌশলী তাকে ও আরেক উপসহকারী প্রকৌশলী ইকবাল সরদারকে প্রধান প্রকৌশলীর দপ্তরে গিয়ে কিছু প্রাক্কলন ও নোটশিটের কাজ করে আনতে বলেন।

এ কাজের জন্য নির্বাহী প্রকৌশলী অফিসের গাড়ি ব্যবহারের কথা বললেও তারা পাননি। ৫১টি প্রাক্কলন এবং ৬১টি নোটশিটের কাগজপত্রসহ বাসে যাওয়া ঝুঁকিপূর্ণ মনে হওয়ায় এবং পরদিন নির্বাহী প্রকৌশলীর ওই দপ্তরে এক সভায় যাওয়ার কথা থাকায় তিনি ওই দিন গাড়িতে যাওয়ার চিন্তা করে আর যাননি।

তবে মঙ্গলবারই বিকেল ৪টা ৪৮ মিনিটে রাজবাড়ীর সহকারী প্রকৌশলী ফোন করে তাকে নির্বাহী প্রকৌশলীর সঙ্গে দেখা করতে বলেন। ৫টা ২০ মিনিটের দিকে আব্দুল আহাদের কক্ষে দেখা করতে গেলে তিনি রনির সঙ্গে দুর্ব্যবহার করেন। একপর্যায়ে তাকে ধাক্কা দিয়ে চেয়ার থেকে ফেলে গলা টিপে ধরেন।

বুধবার সন্ধ্যার দিকে এই ঘটনার ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরার ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়।

এ বিষয়ে জানতে আব্দুল আহাদকে একাধিকবার কল দেয়া হলেও তিনি ধরেননি।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System