• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

পাল্টাপাল্টি নির্বাচনী কার্যালয় ভাঙচুর, আহত ৫


বগুড়া প্রতিনিধি নভেম্বর ২৫, ২০২১, ১২:০৪ পিএম
পাল্টাপাল্টি নির্বাচনী কার্যালয় ভাঙচুর, আহত ৫

ছবি : নির্বাচনী কার্যালয় ভাঙচুর

বগুড়া : সদর উপজেলার নুনগোলা ইউনিয়নে ফের আওয়ামী লীগ প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) ইউনিয়নের দাঁড়িয়ান গ্রামে রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষের ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন সদর সার্কেল (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার তানভীর হাসান।

এতে উভয় পক্ষের দুইজন ছুরিকাহতসহ পাঁচজন আহত হয়েছেন। আহতরা হলেন- গফুর (৪৮), জিয়া (৪০), রিপন (২৫), ফজলু (৩৫) ও আজিজার (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাত ৯টায় দাঁড়িয়াল বাজার এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান আলিম উদ্দিনের সর্মথকরা সংগঠনটির বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়নের সাধারণ সম্পাদক বদরুল আলমের নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়। 

খবর পেয়ে বদরুলের প্রায় দুইশত জন সমর্থকর দেশীয় অস্ত্রসহ সঙ্ঘবদ্ধ হয়ে আলীমুদ্দিনের নির্বাচনী কার্যালয়ে পাল্টা হামলা চালায়। ওই সময় উভয়পক্ষের দুইজন ছুরিকাহতসহ পাঁচজন আহত হন। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান আলিম উদ্দিন জানান, আমি ঘটনার সময় সেখানে ছিলাম না। এজন্য কিছু জানিও না। তবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুল আলমের সঙ্গে মোবাইলে যোগাযোগ করেও কোনো সাড়া পাওয়া যায়নি।

সহকারী পুলিশ সুপার তানভীর হাসান বলেন, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে আমাদের নিয়ন্ত্রণে আছে।

সোনালীনিউজ/এমএস

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System