• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভোট কেন্দ্রের পাশ থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার


নোয়াখালী প্রতিনিধি নভেম্বর ২৫, ২০২১, ০৪:৫৮ পিএম
ভোট কেন্দ্রের পাশ থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার

বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের ৭নং ওয়ার্ড বীজবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ভোট কেন্দ্রের পাশে একটি ঝোঁপ থেকে চার বস্তা রাখা ৯০ টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত দেড়টার দিকে সেনবাগ থানার ওসি তদন্ত ইমদাদের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ৮নং বীজবাগ ইউনিয়নের ৭নং ওয়ার্ড বীজবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ্বের একটি ক্লাবঘরের লাগোয়া ঝোপ থেকে পরিত্যাক্ত অবস্থায় ওই অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

৪ টি চটের বস্তায় লুকানো অস্ত্রগুলোর মধ্যে রয়েছে ৫১টি কাঠের লাঠি, ১৮টি লোহার রড, ১টি কোঁচ, ৬টি ছোরা, ৪টি রাম-দা, ২টি চায়না চাপাতি, ২টি ক্রিকেট ষ্ট্যাম্প, ৩টি স্টীলের পাইপ, ২টি প্লাস্টিকের পাইপ ও ১টি হকি স্টিক ।

বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম ও সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ} ইকবাল হোসেন পাটোয়ারী।

এক প্রেস ব্রিফিংয়ে সেনবাগ থানার ওসি মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী জানায়, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে রাত দেড়টার দিকে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি ) ইমদাদ হোসেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযান পরিচালনা করে বীজবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র সংলগ্ন একটি পুরাতন ক্লাব ঘরের উত্তর পাশে লাগোয়া ঝোঁপ থেকে ৪ টি চটের বস্তায় লুকানো ৫১টি কাঠের লাঠি, ১৮টি লোহার রড, ১টি কোঁচ, ৬টি ছোরা, ৪টি রাম-দা, ২টি চায়না চাপাতি, ২টি ক্রিকেট ষ্ট্যাম্প, ৩টি স্টীলের পাইপ, ২টি প্লাস্টিকের পাইপ ও ১টি হকি স্টিক উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিশৃঙ্খলা ও ত্রাস সৃষ্টি করার জন্য অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা ওই অস্ত্র সমূহ উক্তস্থানে লুকিয়ে রাখে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও নিশ্চিত করেন ওসি।

সোনালীনিউজ/জেএ/এসআই
 

Wordbridge School
Link copied!