• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮

উয়ার্শী ইউনিয়নে নৌকা পাওয়ার দৌঁড়ে এগিয়ে মনির হোসেন


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৫, ২০২১, ০৮:৩০ পিএম
উয়ার্শী ইউনিয়নে নৌকা পাওয়ার দৌঁড়ে এগিয়ে মনির হোসেন

মির্জাপুর: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৭ নং উয়ার্শী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তরুণ নেতা মো. মনির হোসেন খান। ইতোমধ্যে তাকে কেন্দ্র করে জমে উঠেছে নির্বাচনী মাঠ।দলীয় সূত্রে জানা গেছে, নৌকা পাওয়ার দৌঁড়ে এগিয়ে রয়েছেন তিনি। 

স্থানীয়রা বলছেন, মনির হোসেনের মতো তরুণ এবং যোগ্য নেতা চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন পেলে জয়ের পথে কোনো বাধা থাকবে না। এলাকার উন্নয়নও যথাযথভাবে সম্পন্ন হবে। 

মনির হোসেন খান বর্তমানে উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। 

টাংগাইল-৭ আসনের প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেনের সঙ্গে মনির হোসেন।

ইউনিয়নবাসীর প্রিয় এই নেতা বিগত ইউপি নির্বাচনেও প্রার্থী হতে চেয়েছিলেন। কিন্তু দল থেকে মনোনয়ন না পাওয়ায় নির্বাচনে প্রার্থী হননি। জনগণের সমর্থন থাকা সত্ত্বেও বিদ্রোহী প্রার্থী হননি তিনি। দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে তাকে বিজয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এ কারণে দলে এবং জনগণের কাছে তার গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেয়েছে।

স্থানীয়দের সঙ্গে মনির হোসেন।

মহামারি করোনাভাইরাসের প্রকোপকালীন সময়ে সাধ্যমত ইউনিয়নবাসীকে সাহায্য-সহযোগীতা করেছেন মনির হোসেন।রাজনীতির পাশাপাশি সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় এবং ক্রীড়াসহ সকল কার্যক্রমে নিজেকে জড়িত রেখেছেন বীর মুক্তিযোদ্ধা মো. আম্বার আলী খানের জ্যেষ্ঠ সন্তান।  

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System