• ঢাকা
  • শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২, ৮ মাঘ ১৪২৮

ভোটের আগে নিখোঁজ কাউন্সিলর প্রার্থী উদ্ধার


গাজীপুর প্রতিনিধি নভেম্বর ২৯, ২০২১, ০৪:২৬ পিএম
ভোটের আগে নিখোঁজ কাউন্সিলর প্রার্থী উদ্ধার

ছবি : কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসানক

গাজীপুর : কালিয়াকৈরে ভোটের দুদিন আগে নিখোঁজ হওয়া কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসানকে উদ্ধার করেছে পুলিশ। তিনি আত্মগোপনে ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (২৯ নভেম্বর) সকালে গাজীপুর সিটি করপোরেশনের লক্ষ্মীপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। মেহেদী কালিয়াকৈর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন। রোববার এই পৌরসভার নির্বাচন সম্পন্ন হয়।

নির্বাচন শেষে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন মেহেদী হাসান। ওই স্ট্যাটাসের সূত্রধরে তাকে উদ্ধার করে পুলিশ। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানোয়ার হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচনের পর মেহেদী হাসান ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘বিসমিল্লাহির রাহমানির রাহিম, প্রিয় এলাকাবাসী আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ সুস্থ আছি, আপনাদের দোয়ায় ভালো আছি। আপনাদের সহযোগিতায় আমার আগামী দিনের পথচলা সুন্দর হবে ইনশাআল্লাহ। নির্বাচন অথবা কাউন্সিলর এটাতো উসিলা মাত্র, আমি সারাজীবন আপনাদের পাশে থেকে আপনাদের হয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।’ তবে চার ঘণ্টা পর স্ট্যাটাসটি ডিলিট করে দেন মেহেদী।

ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে জানিয়েছেন যে নিজেই আত্মগোপনে ছিলেন। আত্মগোপনের প্রথমদিন তিনি চট্টগ্রাম চলে যান। সেখানে কয়েকদিন থাকার পর গাজীপুরে চলে আসেন। সোমবার ভোরে গোপন সংবাদে মৌচাক পুলিশ ফাঁড়ির একটি দল তাকে উদ্ধার করে। উদ্ধারের পর কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসানকে থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তিনি সুস্থ আছেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে নিজ বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন মেহেদী হাসান। এ ঘটনায় ওইদিন দুপুরেই থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা। তিনি কালিয়াকৈর পৌর এলাকার শফিপুর পূর্বপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

সোনালীনিউজ/এমএস

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System