• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮

ধান শুকানো নিয়ে দ্বন্দ্ব, ভাইকে হত্যা


নেত্রকোনা প্রতিনিধি ডিসেম্বর ২, ২০২১, ০২:১৭ পিএম
ধান শুকানো নিয়ে দ্বন্দ্ব, ভাইকে হত্যা

ছবি : সংগৃহীত

নেত্রকোনা : কেন্দুয়ায় ধান শুকানোকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের ঘুষিতে মো. আবুল কাশেম খান (৬৮) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বেলা পৌনে ১১টার দিকে নেত্রকোণার কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের ছিলিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবুল কাশেম ছিলিমপুর গ্রামের বাসিন্দা। আর অভিযুক্ত চাচাতো ভাই ছাদেক মিয়া (৬২) ওই গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে আবুল কাশেম খান তাদের বাড়ির সামনে চাচাতো ভাই ছাদেক মিয়ার খলায় ধান শুকাতে দেন। এসময় ছাদেক মিয়া তাকে বাধা দেন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছাদেক মিয়া ক্ষিপ্ত হয়ে বড় ভাই আবুল কাশেমের বুক, মুখ ও মাথায় বেশ কয়েকটি ঘুষি ও লাথি দেন। এ সময় আবুল কাশেম মাটিতে পড়ে যান।

স্থানীয় ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আবুল কাশেমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে উভয় পরিবারের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহয়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আব্দুল্লাহ জুবায়ের গালিব বলেন, হাসপাতালে আনার আগেই আবুল কাশেম খান নামের ওই ব্যক্তি মারা যান।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি শাহনেওয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।

সোনালীনিউজ/এমএস

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System