• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিস্ফোরণে দগ্ধ ভাই-বোনের মৃত্যু, বাবা-মা আইসিইউতে 


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৩, ২০২১, ১০:১৩ এএম
বিস্ফোরণে দগ্ধ ভাই-বোনের মৃত্যু, বাবা-মা আইসিইউতে 

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের সদর উপজেলার মুক্তারপুর এলাকায় একটি ফ্ল্যাটের মধ্যে বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন।দগ্ধদের মধ্যে ভাই-বোন মারা গেছে।বাবা-মা রযেছেন আইসিইউতে।

ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে তারা মারা যায়। মৃতরা হলো ইয়াছিন (৫) ও নোহর (৩)। তারা আপন ভাই-বোন। 

এদিকে, অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়ে ওই ‍দুই শিশুর বাবা কাউছার ও মা শান্তাও শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রাজিব খান এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘দগ্ধ দুই শিশুর মৃত্যু হয়েছে। ঢাকায় ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। শিশুর বাবা কাউছার ও মা শান্তার অবস্থাও আশঙ্কাজনক। তারা আইসিইউতে রয়েছে।’

এর আগে  বৃহস্পতিবার ভোররাতে সদর উপজেলার পশ্চিম মুক্তারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।স্থানীয়রা বলেন, বুধবার (১ ডিসেম্বর) রাতে আমরা ঘুমিয়ে ছিলাম। ভোররাত ৪টা থেকে সোয়া ৪টার দিকে কাউসার খানদের বাড়িতে বিকট শব্দ শুনতে পাই। তাদের ঘরের সবাই চিৎকার করছিলেন। ‌ঘর থেকে বেরিয়ে তাদের কক্ষ থেকে আগুন দেখি। দ্রুত ফায়ার সার্ভিসে খবর দেই। আশপাশের সবাই তাদের দুই তালার কক্ষে যাই। সেখানে পানি দিয়ে আগুন নেভাই। 

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!