• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮

টাকা-স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও গৃহবধূ


গাজীপুর প্রতিনিধি ডিসেম্বর ৩, ২০২১, ০৪:৪২ পিএম
টাকা-স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও গৃহবধূ

ছবি (প্রতীকী)

গাজীপুর : পরকীয়া প্রেমিকের হাত ধরে নগদ টাকা-স্বর্ণালংকার নিয়ে গৃহবধূ উধাও হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনা ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের সাইটালিয়া গ্রামে।

অভিযুক্ত মদিনা আক্তার উপজেলার তালতলী গ্রামের চাঁন মিয়ার মেয়ে। তিনি স্থানীয় নর্দান গার্মেন্টস লি. নামক পোশাক কারখানায় চাকরি করতেন। এ ঘটনায় শুক্রবার (৩ ডিসেম্বর) সকলে ওই গৃহবধূর স্বামী জুয়েল রানা বাদী হয়ে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

জুয়েল রানা জানান, তিন বছর আগে মদিনার সঙ্গে তার বিয়ে হয়। তিনি স্ত্রীকে নিয়ে পার্শ্ববর্তী সাইটালিয়া গ্রামের শরফাত আলীর বাড়িতে ভাড়া থেকে নাহি গ্রুপের পোশাক কারখানায় চাকরি করেন। তার স্ত্রী মদিনা আক্তার একই এলাকার নর্দান গার্মেন্টস লি. এ চাকরি করতেন। সম্প্রতি মদিনা আক্তারের সঙ্গে একই কারখানার আনোয়ারুল (৩০) নামে এক সহকর্মীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিক আনোয়ারুলের বাড়ি চুয়াডাঙ্গা জেলায়।

স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েছে এমন সন্দেহ হলে জুয়েল রানার সঙ্গে মদিনার বিরোধ সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে তাদের মধ্যে ঝগড়ারও হয়।বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে জুয়েল রানা ও স্ত্রী মদিনা আক্তার তাদের কর্মস্থলে চলে যান। সন্ধ্যায় জুয়েল রানা বাসায় ফিরে এলেও ফিরে আসেননি মদিনা আক্তার।

জুয়েল রানা অনেক খোঁজাখুজি করেও মদিনার সন্ধান পাননি। তার মোবাইল দুটিও বন্ধ রয়েছে। পরে ঘরে গিয়ে তিনি দেখতে পান ঘরে রাখা নগদ এক লাখ ৩০ হাজার টাকা, স্বর্ণালংকার নিয়ে চলে গেছেন মদিনা। জুয়েল রানা জানায়, পরকীয়া প্রেমিক আনোয়ারুলের সঙ্গেই মদিনা উধাও হয়েছেন।

এ প্রসঙ্গে শ্রীপুর থানার ডিউটি অফিসার দোলায়ার হোসেন জানান, এ ঘটনায় জুয়েল রানা বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেবে পুলিশ।

সোনালীনিউজ/এমএস

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System