• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা অরুণ ব্যানার্জী আর নেই


সাতক্ষীরা প্রতিনিধি: ডিসেম্বর ১৯, ২০২১, ০৭:৫৮ পিএম
প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা অরুণ ব্যানার্জী আর নেই

সাতক্ষীরা: সাতক্ষীরার প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা অরুণ ব্যানার্জী মারা গেছেন। রোববার (১৯ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

সোমবার (২০ ডিসেম্বর) সকাল ১০টায় সাতক্ষীরা আইনজীবী সমিতির কার্যালয়ে শ্রদ্ধা নিবেদন, ল কলেজে স্মরণ ও সাতক্ষীরা প্রেসক্লাবে শ্রদ্ধা নিবেদন শেষে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে গার্ড অব অনার প্রদান শেষে অরুণ ব্যানার্জীর শেষকৃত্য সম্পন্ন হবে।

অরুণ ব্যানার্জী সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকার বাসিন্দা ছিলেন। তিনি বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাতক্ষীরা প্রতিনিধি হিসেবে দায়িত্বপালন করছিলেন। এছাড়াও তিনি সাতক্ষীরা আদালতের সিনিয়র আইনজীবী, সাতক্ষীরা ল কলেজের শিক্ষক, সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্যসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. কাজী আরিফ জানান, ক্যানসারে আক্রান্ত ছিলেন অরুণ ব্যানার্জী। এছাড়া নানা ধরণের শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। 

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহম্মেদ বাপ্পী বলেন, সাতক্ষীরার একজন প্রবীণ সাংবাদিক ও সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি ছিলেন তিনি। তার মৃত্যুতে গোটা সাতক্ষীরাবাসী শোকাহত। 

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!