• ঢাকা
  • সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

সুরভী-৯ লঞ্চের যাত্রী বাতিল


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৯, ২০২২, ০৭:১৯ পিএম
সুরভী-৯ লঞ্চের যাত্রী বাতিল

বরিশাল: ঢাকা-বরিশাল রুটে সুরভী-৯ লঞ্চের যাত্রা বাতিল করা হয়েছে। এ ছাড়া ল‌ঞ্চের ব্যবস্থাপক মিজানসহ বা‌কি স্টাফ‌দের বিরু‌দ্ধে ব‌রিশাল কোতোয়ালি ম‌ডেল থানায় অভিযোগ ক‌রে‌ছেন বন্দর কর্মকর্তা।

রোববার (৯ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়‌টি গণমাধ্যমকে নি‌শ্চিত ক‌রেছেন ব‌রিশাল নদী বন্দর কর্মকর্তা মোস্তা‌ফিজুর রহমান।

তিনি ব‌লেন, ‘এই লঞ্চে যা‌ন্ত্রিক ত্রু‌টি এবং সাংবা‌দিক ও যাত্রী‌দের ওপর হামলার ঘটনা‌কে ঘি‌রে যে প‌রি‌স্থি‌তি সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে তা‌রই প‌রি‌প্রেক্ষি‌তে যাত্রা বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তা ছাড়া থানায় এক‌টি অভিযোগও করেছি আমি।’

সুরভী-৯ ল‌ঞ্চে সাংবা‌দিক‌দের ওপর হামলার ঘটনায় ব‌রিশাল কোতোয়ালি ম‌ডেল থানায় চ‌্যা‌নেল টোয়েন্টিফোরের ক‌্যা‌মেরাপার্সন রুহুল আমিন ও ইনিডিপেনডেন্ট টে‌লি‌ভিশ‌নের ক‌্যামেরাপার্সন দেওয়ান মোহন ল‌ঞ্চের ম‌্যা‌নেজার মিজানসহ অন্য স্টাফ‌দের নামে আলাদা অভিযোগ ক‌রে‌ছেন।

দুই সাংবা‌দি‌কের ওপর হামলার ঘটনায় ব‌রিশাল প্রেসক্লাব, ব‌রিশাল রি‌পোর্টার্স ইউ‌নি‌টি, সাংবাদিক ইউ‌নিয়ন ব‌রিশালসহ বি‌ভিন্ন সংগঠন নিন্দা ও প্রতিবাদ জা‌নি‌য়ে‌ছে। দোষী‌দের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন সংগঠনের নেতারা।

উল্লেখ্য, শনিবার (০৮ জানুয়ারি) রাত ১২টার দিকে চাঁদপুরের মতলব উত্তরের মোহনপুর মেঘনা নদীতে সুরভী-৯ লঞ্চে আগুন লাগার ঘটনা ঘটে। তবে আগুন লঞ্চে ছড়িয়ে পড়ার আগেই তা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন লঞ্চের কর্মীরা।সংবাদ কর্মীরা এখবর সংগ্রহে গেলে তাদের ওপর হামলা চালায় লঞ্চটির স্টাফরা।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System