• ঢাকা
  • সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

হাতিয়ায় মা মেয়ের লাশ উদ্ধার 


 নোয়াখালী প্রতিনিধি জানুয়ারি ১৭, ২০২২, ১১:০৩ এএম
হাতিয়ায় মা মেয়ের লাশ উদ্ধার 

মা মেয়ের লাশ উদ্ধার 

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া পৌরসভার শুল্লাখালী গ্রামের নিজ বাড়ির উঠান থেকে মা লুৎফা বেগম ও চাঁদনী নামের মেয়ের লাশ উদ্ধার করেছে হাতিয়া থানা পুলিশ।

রোববার (১৬ জানুয়ারি) দুপুর পৌনে ৩টার দিকে হাতিয়া পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের গুল্লাখালী গ্রাম থেকে লাশ দুইটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন, হাতিয়া পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের গুল্লাখালী গ্রামের প্রবাসী রবিয়ল হকের স্ত্রী লুৎফা বেগম (৪৫) ও মেয়ে চাঁদনী (৭)।  

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত লুৎফা বেগমের বড় মেয়ে নাদিয়া বেগম (২৬) দুপুর ২টার দিকে বাবার বাড়িতে বেড়াতে আসেন। এসে দেখেন মা ও বোন উঠানে অজ্ঞান হয়ে পড়ে আছে। পরে তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে দুইজনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করে।

হাতিয়া থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন শিশু চাঁদনীর শরীরে কোন আঘাতের চিহৃ নেই। তবে তার মায়ের কোমরে আঘাতের চিহৃ রয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।  

মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হযেছে। এঘটনায় থানায় প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছ।  ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে। 

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System