• ঢাকা
  • সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

গর্ভাবস্থায় করোনায় আক্রান্ত শিক্ষিকার মৃত্যু


গৌরনদী প্রতিনিধি জানুয়ারি ১৭, ২০২২, ১১:১৪ এএম
গর্ভাবস্থায় করোনায় আক্রান্ত শিক্ষিকার মৃত্যু

গৌরনদী : বরিশালের গৌরনদী উপজেলা সহকারী শিক্ষক সমাজ এর সভাপতি ও বরিশাল জেলার সাধারণ সম্পাদক আবু হানিফের সহধর্মীনি ভূরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামিমা আক্তার (৩৮) গর্ভাবস্থায় করোনায় আক্রান্ত হয়ে ঢাকা গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়।

পরবর্তীতে শনিবার রাতে তিনি মৃত সন্তান প্রসব করেন।

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে তিনি মারা যান (ইন্নালিল্লহি... রাজিউন)। তিনি দুই ছেলে, স্বামী, পিতা-মাতাসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

সোমবার (১৭ জানুয়ারি) সকালে মরহুমার জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার ফয়সল জামিল, খাঞ্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আলম সেরনিয়াবাত, গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় গৌরনদী শাখার সভাপতি কুতুব উদ্দিন, সাধারন সম্পাদক বিএম ইউনুস, উপজেলা সহকারী শিক্ষক সমাজ এর সাধারণ সম্পাদক সুদাম পাল, সহ-সম্পাদক বোরহান উদ্দিন, আবুল খায়ের, এসএম জাকির হোসেন, সুব্রত পাল, প্রধান শিক্ষক মন্দিরা রানী পাল, ঝর্ণা আক্তারসহ শিক্ষক মহলসহ বিভিন্ন রাজনৈতিক নেতারা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System