• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সেনবাগে জুয়ার আসরে ১৩ জুয়াড়ি গ্রেফতার


নোয়াখালী প্রতিনিধি জানুয়ারি ১৯, ২০২২, ০৩:৫৮ পিএম
সেনবাগে জুয়ার আসরে ১৩ জুয়াড়ি গ্রেফতার

জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার বিভিন্ন স্থানে অভিয়ান চালিয়ে জুয়ার সরঞ্জাম সহ ১৩ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ১৩৭৫ টাকা উদ্ধার করে। এঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারায় সেনবাগ থানায় মামলা দায়ের করা হয়েছ। এবং বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃদের নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী জানায়, গত কিছুদিন যাবত বিভিন্ন জেলা থেকে একটি সংঘবদ্ধ জুয়াড়িরদল সেনবাগে এসে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলে আসছিল। এমন সংবাদ পাওয়ার পর মঙ্গলবার রাতে সেনবাগ থানা পুলিশ উপজেলার কাদরা,মোহাম্মদপুর ও পৌরসভার বাবুপুর এলাকায় অভিযান চালিয়ে জুয়া আসর থেকে ১৩ জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, লক্ষীপুরের কমল নগর উপজেলার চর টিকা গ্রামের সাদ্দাম হোসেন (৩০), মোঃ গিয়াস উদ্দিন প্রকাশ রুবেল (৩০), লক্ষীপুরের চর রুহিতা গ্রামের শরিফ হোসেন (৩২), মোঃ শরিফ (৩২), লক্ষীপুরের শাকচর গ্রামের ইউনুছ হোসেন রনি (২৮), সেনবাগের কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের রবিউল ইসলাম (৩৪), ইমন (২৫), একই ইউপির দক্ষিন শাহাপুর গ্রামের এনামুল হক প্রকাশ সুজন (৩০), সেনবাগ পৌরসভার কাদরা ৫ নং ওয়ার্ডের মোহাম্মদ উল্যাহ (২০), পৌরসভার কাদরা ৪ নং ওয়ার্ডের মোঃ আল আমিন (২২), আমজাদ হোসেন (২৫), কুড়িগ্রামের উলিপুর থানার চর বজরা গ্রামের মোঃ আনোয়ারুল ইসলাম (২৪), ও ফেনীর সোনাগাজী উপজেলার বিঞ্চুপুর গ্রামের অমল জল দাস (৩০)।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১৮৬৭ সালেরর জুয়া আইনের ৪ ধারায় মামলা দায়ের করা হয়েছ। এবং বুধবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!