• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

মুন্সিগঞ্জে মেয়র-কাউন্সিলর বিরুদ্ধে অন্যায়-অত্যাচারের অভিযোগ


মুন্সিগঞ্জ প্রতিনিধি  জানুয়ারি ২০, ২০২২, ০৭:৩৮ পিএম
মুন্সিগঞ্জে মেয়র-কাউন্সিলর বিরুদ্ধে অন্যায়-অত্যাচারের অভিযোগ

ছবি : সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

মুন্সিগঞ্জ : পৌরসভার মেয়র মো. ফয়সাল বিপ্লব ও কাউন্সিলর সাজ্জাদ হোসেন সাগরের বিরুদ্ধে “অন্যায়, অত্যাচার, অপকর্মের” অভিযোগে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে মুন্সিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সাংবাদিক সম্মেলন করেন শহর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান বাবুল। এসময় স্থানীয় আওয়ামীলীগের শতাধিক নেতাকর্মীরা  উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বক্তব্যে ওয়াহিদুজ্জামান বাবুল জানান, কাউন্সিল নির্বাচিত হওয়ার পরই সাগর এলাকাজুড়ে অন্যায় অত্যাচার, চাঁদাবাজি করে চলেছে। এ পর্যন্ত অর্ধশত লোকজন  তার মারদরের শিকার হয়েছেন। আর এসব অপকর্মে তাকে শেল্টার(আশ্রয়) দিচ্ছে পৌর মেয়র ফয়সাল বিপ্লব। মেয়রের প্রশয় থাকায় সাগরের  বিরুদ্ধে থানায় মামলা করা হলেও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না।  হত্যার চেষ্টার মামলার আসামি হয়েও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে সাগর।

তিনি আরো বলেন, সাগরের অপরাধের বিষয়ে সম্প্রতি একটি  সংবাদ সম্মেলন করায় গত ১৮ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায়  রাস্তা থেকে তাকে তুলে নিয়ে মারধর করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ওই ঘটনায় থানায় অভিযোগ করা হলে পরদিনই গতকাল বুধবার মেয়রের নেতৃত্বে থানা ঘেরাও করা হয়। এঅবস্থায় এলাকা জুড়ে আতংক বিরাজ করছে। সুষ্ঠ বিচার ও অন্যায় অত্যার অপকর্ম থেকে বাঁচতে পুলিশ- প্রশাসনের সহযোগিতা চান ভুক্তভোগী এলাকাবাসী।

এবিষয় পৌরসভার প্যানেল মেয়র ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর সাগর বলেন, বাবুল নিজেই একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। তার অভিযোগ সত্যি হলে তার সাথে এলাকার লোকজন থাকতো। সে শহরের লোকজন নিয়ে সংবাদ সম্মেলন করেছে।

এবিষয়ে পৌরসভার মেয়র মো. ফয়সাল বিপ্লব বলেন, একটিপক্ষ রাজনৈতিক ফায়দা দেওয়ার জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার চালাছে। তাদের অভিযোগ সত্য নয়।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন,  জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আল মাহমুদ বাবু, যুবলীগের কেন্দ্রীয় কার্যকরী সদস্য আসাদুজ্জামান সুমন, শহর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মকবুল হোসেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম পলাশ, শ্রমিকলীগ শিল্পায়ন আঞ্চলিক শাখার সভাপতি আবুল কাশেম,  জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক হাসিব মোঃ রাফিউ, পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সভাপতি  জাহিদ হাসান প্রমুখ।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System