• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৪


ময়মনসিংহ ব্যুরো জানুয়ারি ২৬, ২০২২, ০১:০৭ পিএম
চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৪

ময়মনসিংহ : চালককে হত্যা করে অটো রিকশা ছিনতাইকারি চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি।

গত বছরের ২ নভেম্বর নিত্যদিনের মতো নান্দাইলের মোশাররফ হোসেন (২৪) নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়। পরে রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার বটতলা বাজার থেকে চারজন রোগী নিতে হবে বলে ৩০০ টাকায় অটোরিকশা ভাড়া করে নান্দাইলের নধী হাজীপুর আমের মোরাটি বাজার এলাকায় নিয়ে যায়।

সেখানে ছিনতাইকারীরা অটোরিকশাটি সড়কে রেখে বাড়ি থেকে রোগী আনতে অটো রিকশা চালক মোশারফকে জোরাজুরি করে। তখন মোশারফ বিষয়টি বুঝতে পেরে বাড়িতে যেতে রাজি হয়নি। এক পর্যায়ে চালকের সঙ্গে ছিনতাইকারীদের ধস্তাধস্তি শুরু হয়।

এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে অটো চালক মোশারফকে ছিনতাকারীরা ছুরিকাঘাত করে হত্যা করে অটোরিকশা নিয়ে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে রেখে চাবি মাটিতে পুতে রেখে পালিয়ে যায়।

হত্যায় জড়িত চার আসামিকে গ্রেপ্তারের পর মঙ্গলবার দুপুরে জেলা গোয়েন্দা শাখা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ক্রাইম) রায়হানুল ইসলাম।

গ্রেপ্তার আসামিরা হত্যার দায় স্বীকার করেছে বলে জানিয়ে রায়হানুল ইসলাম আরও বলেন, হত্যাকারীরা মূলত টাকার অভাবে পড়ে অটোরিকশা ছিনতাইয়ের পথ বেছে নেয়। চারজনের মধ্যে তিনজনই উচ্চ শিক্ষিত। এর আগে তারা কোনো অপরাধে জড়িত ছিল না।

এর আগে সোমবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে গাজীপুর জেলার মাওনা চৌরাস্তা ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে তাদের ওই চার আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, নান্দাইল উপজেলার মো. শাহ জালাল সিকদার (২৫ মো. শান্ত মন্ডল (২০), আশরাফুল ইসলাম ওরফে মানিক (২৫) এবং মো. মনির উদ্দিন (২৬)।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!