• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

করোনায় আক্রান্ত কুষ্টিয়ার জেলা প্রশাসক 


কুষ্টিয়া প্রতিনিধি জানুয়ারি ২৬, ২০২২, ০৩:৫০ পিএম
করোনায় আক্রান্ত কুষ্টিয়ার জেলা প্রশাসক 

ছবি : জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ সাইদুল ইসলাম

কুষ্টিয়া : জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ সাইদুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরএম সেলিম শাহনেওয়াজ বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৫ জানুয়ারি) কুষ্টিয়া সদর হাসপাতালে নমুনা পরীক্ষা করা হলে কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি নিজ বাসভবনে কোয়ারেন্টাইনে আসেন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরএম সেলিম শাহনেওয়াজ বলেন, মঙ্গলবার ডিসি স্যারের করোনা শনাক্ত হয়েছে। তিনি হোম কোয়েরেন্টাইনে আছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

তিনি বলেন, আমি নিজেও করোনা পজিটিভ রিপোর্ট পেয়েছি গত শুক্রবার। তাছাড়া জেলা৷ প্রশাসকের কার্যালয়ের বেশ কয়েকজন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন। আল্লাহর রহমতে এখন সুস্থ আছি। রিপোর্ট পাওয়ার পর হোম কোয়ারেন্টাইনে আছি। 

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচএম আনোয়ারুল ইসলাম গণমাধ্যমকে বলেন, গতকাল জেলা প্রশাসকের শরীরে করোনা শনাক্ত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, হাসপাতালসহ বিভিন্ন সরকারি অফিসের অনেক কর্মকর্তা ও কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। সবাইকে সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মানার বিকল্প নেই। 

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System