• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

বাবার শখ মিটাতে হেলিকপ্টারে চড়ে বিয়ে


কুমিল্লা প্রতিনিধি জানুয়ারি ২৬, ২০২২, ০৪:৩৯ পিএম
বাবার শখ মিটাতে হেলিকপ্টারে চড়ে বিয়ে

ছবি : সংগৃহীত

কুমিল্লা : নাঙ্গলকোটের জোড্ডা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের প্রবাসী জালাল আহমেদের ছেলে মো. জাকির হোসেন বাবার ইচ্ছা পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন। প্রবাদ বাক্য শখের তোলা নাকি ৮০ টাকা! এই কথার বাস্তব রূপ দিলেন কুমিল্লার এই ব্যবসায়ী।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুর ২টায় বোনজামাই, ভাই ও মা-বাবাকে নিয়ে হেলিকপ্টারে করে বিয়ে করতে যান জাকির হোসেন। কনের বাড়ি একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামে। এসময় হেলিকপ্টারে বর যাত্রা দেখতে এলাকায় শত শত উৎসুক নারী-পুরুষ ভিড় করেন।

খোঁজ নিয়ে জানা যায়, জাকির হোসেন একজন ব্যবসায়ী। তিনি স্থানীয় ভোগই বাজারে হার্ডওয়্যারের ব্যবসা করেন। এছাড়া এলাকায় তার একাধিক মাছের প্রজেক্ট রয়েছে। তার বাবা জালাল আহমেদ কুয়েত প্রবাসী। বাবার স্বপ্ন পূরণ করতেই তিনি হেলিকপ্টারে চড়ে বিয়ে করার উদ্যোগ নেন। উপজেলার একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামের ডা. গিয়াস উদ্দিনের মেয়ে ফারজানা আখির সঙ্গে বিয়ে হয় জাকিরের।

কুয়েত প্রবাসী জালাল আহমেদ বলেন, তার দুই ছেলে ও দুই মেয়ে সন্তানের মধ্যে জাকির সবার বড়। তার দীর্ঘদিনের শখ ছিল বড় ছেলেকে হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে করাবেন। নিজের শখ পূরণে রাজধানী ঢাকা থেকে তিন লাখ ৫০ হাজার টাকায় একটি হেলিকপ্টার ভাড়া করেন তিনি। হেলিকপ্টারে চড়েই ছেলে বিয়ে করেছেন। এভাবে ছেলেকে বিয়ে করাতে পেরে তিনি আনন্দিত।

জামাই হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসায় খুশি হয়েছেন জাকির হোসেনের শ্বশুর ডা. গিয়াস উদ্দিনও। তিনি বলেন, ‘আমি গর্বিত যে জামাই হেলিকপ্টারে করে আমার মেয়েকে নিতে এসেছে। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে।’ 

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System