• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

বগুড়ায় বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৬, ২০২২, ০৫:৫৪ পিএম
বগুড়ায় বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

বগুড়া: বগুড়ায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন বলে জানা গেছে। বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে মির্জাপুর ইউনিয়নের রানীরহাট মোড়ে এই দুর্ঘটনা ঘটে। 

গণমাধ্যমকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম।

বগুড়া হাইওয়ে পুলিশ শেরপুর ফাঁড়ির ইন্সপেক্টর এ কে এম বানিউল আনাম ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, একটি সিএনজিচালিত অটোরিকশার চালক বুধবার বিকালে শেরপুর থেকে পাঁচ যাত্রী নিয়ে উপজেলার চাঁন্দাইকোনার দিকে যাচ্ছিলেন। তিনি বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের শেরপুরের মির্জাপুরের আমতলা এলাকায় পৌঁছেন। এ সময় ঢাকা ছেড়ে আসা বগুড়াগামী হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থেকে সিএনজিটিতে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই এক নারীসহ পাঁচ যাত্রী নিহত ও চালক আহত হন। স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছেন।

দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালান। এ সময় মহাসড়কে অন্তত এক ঘণ্টা যান চলাচল বিঘ্নিত হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর এ কে এম বানিউল আনাম জানান, হতাহতদের উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত হানিফ পরিবহনের বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন।

নিহতদের মধ্যে একজন নারী ও চারজন পুরুষ রয়েছেন বলে জানা গেলে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। 

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System