• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

ছেলের হাতে মা খুন


খাগড়াছড়ি প্রতিনিধি   ফেব্রুয়ারি ২০, ২০২২, ১০:৫৯ এএম
ছেলের হাতে মা খুন

ফাইল ছবি

খাগড়াছড়ি: খাগড়াছড়ির রামগড়ে রুমা বেগম (৬০) নামে এক নারীকে পাটিয়ে হত্যা করেছেন ছেলে। এ ঘটনায় পাষণ্ড ছেলে মো. ইব্রাহিমকে (৩৫) আটক করেছে পুলিশ। শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে রামগড়ের চৌধুরীপাড়ায় (জেলখানার পেছনে) এ ঘটনা ঘটে।

নিহত রুমা বেগম রামগড় উপজেলা সদরের চৌধুরীপাড়া এলাকার বাসিন্দা আব্দুল জলিলের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন রামগড় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বকাঝকা করে ছেলে মো. ইব্রাহিককে ঘর থেকে বের করে দেন মা রুমা বেগম। ঘটনার দিন শনিবার রাত সাড়ে ৯টার দিকে তিনি বাড়িতে এসে মায়ের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হন। এক পর্যায়ে মা রুমা বেগমকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে এলোপাতাড়ি মারতে থাকেন। এতে রুমা বেগমের নাক, মুখ ও মাথা থেতলে যায়। অধিক রক্তক্ষরণে তিনি ঘটনাস্থলেই মারা যান। মাকে হত্যার পর ইব্রাহিম জ্ঞান হারান।

রামগড় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে ছেলে মো. ইব্রাহিমকে আটক করা হয়েছে। তার গায়ে থাকা গেঞ্জিতে রক্ত মাখা ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান আছে।

সোনালীনিউজ/এমএস/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System