• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

করোনার টিকা নিয়ে বাড়ি ফেরা হলো না স্কুল শিক্ষার্থীর


মেহেরপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ২৩, ২০২২, ০৪:০২ পিএম
করোনার টিকা নিয়ে বাড়ি ফেরা হলো না স্কুল শিক্ষার্থীর

স্কুল ছাত্র সড়ক দুর্ঘটনায় নিহত

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে করোনা টিকা নিয়ে বাড়ি ফেরার পথে শিলন হোসেন (১৪) নামের এক স্কুল ছাত্র সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। নিহত শিলন গাংনী উপজেলার সীমান্তবর্তি সহড়াতলা গ্রামের রাহাতুল্লাহের একমাত্র ছেলে এবং এইচ,এস,কে মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। 

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী পৌর এলাকার ব্র্যাক অফিসের সামনে বিপরীত মুখী দুই অটো বাইকের (ইজি বাইক) মধ্যে  ক্রস করতে গেলে নিহতের ঘটনা ঘটে।

নিহত শিলনের বন্ধু আব্দুল্লাহ জানান শিলনসহ আমরা সহপাঠিরা মিলে করোনা ভাইরাস প্রতিরোধের জন্য গাংনী পৌরসভা থেকে দ্বিতীয় ডোজের টিকা নিয়ে ভাড়া করা একটি অটো বাইক যোগে বাড়ি ফিরছিলাম। গাংনী পৌর এলাকার ব্র্যাক অফিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোবাইকে ধাক্কা দেয়। 
এসময় শিলন অটোবাইক থেকে ছিটকে পাকা রাস্তার উপর অপর অটোবাইকের নিচে পড়ে গুরুতরভাবে আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে, কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এসময় হাসপাতাল চত্বরে স্বজনদের কান্নায় আকাশ ভারী হয়ে উঠে এবং একমাত্র শোকের ছায়া নেমে আসে।

এইচ,এস,কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান জানান অটোবাইক যোগে বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গাংনী পৌরসভা থেকে টিকা নেয়ার পর বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। 

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, খবর শুনে পুলিশের এস আই আতিক সহ একটিদল হাসপাতালে নিহতের লাশ পরিদর্শন এবং সুরত হাল রিপোর্ট করেছেন। 

সোনালীনিউজ/এআই/এসআই

Wordbridge School
Link copied!