• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

খালে মাছ ধরতে গিয়ে পেলেন শিশু


বান্দরবান প্রতিনিধি ফেব্রুয়ারি ২৮, ২০২২, ১২:০৩ পিএম
খালে মাছ ধরতে গিয়ে পেলেন শিশু

ছবি: সংগৃহীত

বান্দরবান: বান্দরবান সদর উপজেলার সূয়ালক ইউনিয়নের কদুখোলায় খালের পাড়ে মাছ ধরতে গিয়ে কান্না শুনতে পেয়ে এক নবজাতককে উদ্ধার করে আবদুল করিম ও হাসিনা বেগম দম্পতি।

রোববার (২৭ ফেব্রুয়ারি) রাত ৯টায় পুলিশ শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালের বেবি কর্নারে নিবিড় পরিচর্যায় ভর্তি করে। এর আগে জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেয় স্থানীয়রা।

স্থানীয় বাসিন্দা আবদুল করিম ও হাসিনা বেগম দম্পতি বলেন, গতকাল রোববার বাড়ির পাশের খালের পাড়ে মাছ ধরতে যাই। পরে বেলা ১১টার দিকে খালে শিশুর কান্না শুনতে পাই। এ সময় এগিয়ে গেলে বস্তা পেঁচানো অবস্থায় একটি ছেলেশিশু দেখতে পাই। পরে আমরা দুজন শিশুটিকে বাসায় নিয়ে যাই। এ সংবাদ ছড়িয়ে পড়লে এলাকাবাসী জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মো. রফিকুল আলম বলেন, খালের পাড়ে ফেলে রাখা শিশুটিকে উদ্ধার করে আবদুল করিম ও হাসিনা বেগম দম্পতি। পরে রোববার (২৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে পুলিশ শিশুটিকে নিজেদের হেফাজতে নিয়ে যায়। শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য বাচ্চটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, নবজাতককে উদ্ধার করে স্থানীয় এক দম্পতি। সংবাদ পেয়ে তাদের কাছ থেকে শিশুটিকে পুলিশ হেফাজতে নিয়ে হাসপাতালের বেবি কেয়ারে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

সোনালীনিউজ/এসআই
 

Wordbridge School
Link copied!