• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৫


লালমনিরহাট প্রতিনিধি মার্চ ৫, ২০২২, ০৪:০৪ পিএম
ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৫

ছাত্রলীগ ও ছাত্রদল

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ছাত্রলীগ ও ছাত্রদলের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় পাঁচ নেতাকর্মী আহত হয়েছেন। শনিবার (৫ মার্চ) দুপুরে উপজেলার মেডিক্যাল মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় ছাত্রদলের আহবায়ক রুবেল মিয়া ও সদস্য সচিব আবদুল্লাহ আল নোমানসহ উভয় পক্ষের অন্তত পাঁচ জন আহত হয়েছে।

জানা গেছে, দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে সারাদেশের ন্যায় হাতীবান্ধায় দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে বিএনপি। মিছিলটি পথেই পুলিশের বাঁধা পেলে ওই স্থানেই বক্তব্য দিতে শুরু করেন বিএনপির নেতাকর্মীরা।

এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে উপজেলা বিএনপি কার্যালয়ের দিকে যাওয়ার চেষ্টা করলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে। পরে ছাত্রদলের নেতা-কর্মীরা মেডিক্যাল মোড়ে আসলে ছাত্রলীগের নেতাকর্মীরাও মেডিক্যাল মোড়ে অবস্থান নেয় । ফলে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, লাঠি চার্জ করে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে ।

সোনালীনিউজ/এসএ/এসআই

Wordbridge School
Link copied!