• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

দ্রব্যমল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ


পিরোজপুর প্রতিনিধি মার্চ ৯, ২০২২, ০৩:৩৪ পিএম
দ্রব্যমল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

পিরোজপুর: চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং টিসিবি’র মাধ্যমে সহনীয় মূল্যে গ্রাম-শহর সর্বত্র জনসাধারনরে মধ্যে পন্য সরবরাহের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পিরোজপুরে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ ও মিছিল পুলিশী বাঁধায় পন্ড হয়ে গেছে। বুধবার (৯ মার্চ) দুপুর ১২টায় জেলা বিএনপি কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে কেন্দ্রিয় নেতাদের সমন্বয়ে সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা চেষ্টা করলে পুলিশের বাঁধার মখে পন্ড হয়ে যায়। 

মিছিল পূর্ববর্তী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক শওগাতুল ইসলাম সগির, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক সালেহ আহম্মেদ কাঞ্চন। জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি’র সঞ্চালনায় এছাড়াও বক্তব্য রাখেন, পল্টন থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মো: শফিকুল ইসলাম, পিরোজপুর সদর থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাইনুল ইসলাম মিথুন প্রমুখ। সমাবেশের সভাপতিত্ব করেন  জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি মজিবর সেখ। 

এসময় বক্তারা বলেন, চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং টিসিবি’র মাধ্যমে সহনীয় মূল্যে গ্রাম-শহর সর্বত্র জনসাধারনরে মধ্যে পন্য সরবরাহ নিশ্চিত করতে হবে। যদি অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়া না হয় এবং দ্রব্যমূল্যের লাগামহীন দাম নিয়ন্ত্রণে আনা না হয় তাহলে বিএনপির নির্দেশে কঠোর আন্দোলন করবে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।


সোনালীনিউজ/টিএস/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System