• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মার্চ ১৬, ২০২২, ০৫:১৫ পিএম
ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে মহাসড়কে ট্রলি মটরসাইকেল সংঘর্ষ হয়েছে। বুধবার (১৬ মার্চ) বেলা ১১টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার চাঁপাই-সোনমসজিদ মহাসড়কে এই সংঘর্ষ ঘটে। এ সময় একটি ট্রলি ও মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। আর এতে ঘটনাস্থলে একজন এবং স্বাস্থ্য কমপ্লেক্সে অন্যজন মারা যান।

নিহতরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধোবড়া গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে মোটরসাইকেল চালক মো. নাজমুল ইসলাম সুমন (৩৫) এবং একই উপজেলার শ্যামপুর ইউনিয়নের নামো কয়লারদিয়াড় গ্রামের মো. আবু বাক্কারের ছেলে ট্রলির হেল্পার মো. মমিন আলী (২৩)।

এ ঘটনা সম্পর্কে স্থানীয় প্রতক্ষ্যদর্শীরা জানান, বুধবার বেলা ১১টার সময় বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর সোনামসজিদ থেকে বাড়ি ফেরার সময় সুমন খড়কপুর এলাকায় পৌঁছালে কানসাটগামী একটি ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন সুমন। আর ট্রলির হেলপার হন গুরুতর আহত।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মদ বিষয়টি নিশ্চিত করে জানান, খড়কপুর এলাকায় মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল চালক সিএন্ডএফ এ্যাসোসিয়েশনে কর্মরত সুমন নিহত হন এবং গুরুতর আহত হন ট্রলির হেল্পার মমিন। পরে এলাকাবাসী শিবগঞ্জ থানায় খবর দিলে এসআই সুজনের নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে নিহত সুমনের মরদেহ থানায় নিয়ে আসে এবং গুরুতর আহত মমিনকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় মমিন মারা যায়। আর নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে। ট্রলি ও মোটরসাইকেল পুলিশি হেফাজতে রয়েছে। 

সোনালীনিউজ/এসএম/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System