• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

ভালবেসে বিয়ের কয়েক ঘণ্টার মধ্যেই স্বামী-স্ত্রীর আত্মহত্যা


বগুড়া প্রতিনিধি মার্চ ২২, ২০২২, ০১:১০ পিএম
ভালবেসে বিয়ের কয়েক ঘণ্টার মধ্যেই স্বামী-স্ত্রীর আত্মহত্যা

সবুজ-মার্জিয়া জান্নাত

বগুড়া: বগুড়ার শিবগঞ্জে ভালবেসে বিয়ে করায় পরিবার মেনে না নেয়ায় কয়েক ঘণ্টার মধ্যেই স্বামী-স্ত্রী দু'জনেই আত্মহত্যা করেছেন। সোমবার (২১ মার্চ) রাতে শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের দামগারা কারিগর পাড়া ও মাসিমপুর চালুঞ্জা তালুকদার পাড়ায় এই আত্মহত্যার ঘটনা ঘটে।

নববিবাহিত সবুজ (২১) দামগারা কারিগর পাড়া গ্রামের মৃত জলিলের ছেলে সবুজ এবং তার নববিবাহিতা স্ত্রী মার্জিয়া জান্নাত (১৮) মাসিমপুর চালুঞ্জা তালুকদার পাড়া গ্রামের রাজ্জাকের মেয়ে। দারিদ্র্য পরিবারের ছেলে সবুজ পেশায় শ্রমিক। আর মার্জিয়া জান্নাত অবস্থা সম্পন্ন ঘরের সন্তান। তিনি নামুজা ডিগ্রি কলেজের এইচএসসির শিক্ষার্থী।

পুলিশ জানায়, বছর খানেক থেকে সবুজ ও জান্নাতের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে সোমবার (২১ মার্চ) বিকেলে দু'জনে কাজী অফিসে গিয়ে গোপনে বিয়ে করেন। বিয়ের পর স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে আসেন সবুজ। সবুজের আর্থিক অবস্থা খারাপ হওয়ায় মেয়ের পরিবার এ সম্পর্ক মেনে নেয়নি। সন্ধ্যায় মেয়েকে জোর করে বাড়িতে নিয়ে যান পরিবারের সদস্যরা।

পরে রাত ১০টার দিকে স্বামী-স্ত্রী মোবাইল ফোনে কথা বলেন। এক পর্যায়ে স্বামীকে সংযোগে রেখেই বিষপান করেন মার্জিয়া। ফোনের অপরপ্রান্ত থেকে বিষয়টি বুঝতে পেরে দড়ি দিয়ে গলায় ফাঁস দেন সবুজ। রাত ১২টার দিকে উভয় পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস জানান, পুলিশ রাতেই দু'জনের মরদেহ উদ্ধার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System