• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ৩


বান্দরবান প্রতিনিধি মার্চ ২২, ২০২২, ০২:৪৯ পিএম
বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ৩

ফাইল ছবি

বান্দরবান: বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তের নতুনপাড়া এলাকায় সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে এক পথচারীসহ তিনজন নিহত হয়েছে। মঙ্গলবার (২২ মার্চ) সকালে বান্দরবানে রাঙ্গামাটির রাজস্থলী সীমান্তের গাইন্দা ইউনিয়নের কেচি নতুনপাড়ার কাছে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর খবর পেয়ে সেখানে বান্দরবান থেকে সেনাবাহিনীর একটি টহল দল পৌঁছেছে। আশেপাশের পাড়াগুলোর লোকজনের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, জনসংহতি সমিতি ও মগ লিবারেশন পার্টির মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে যারা নিহত হয়েছেন, তারা কোনো দলের তা এখনও জানা যায়নি।

গাইন্দা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান পুচি মং মারমা জানিয়েছেন, তার ইউনিয়নের বান্দরবান সীমান্তের কাছে কেচি নতুনপাড়া এলাকায় দু’দল সন্ত্রাসীদের মধ্যে সংঘর্ষে এক পথপ্রদর্শকসহ তিনজনের মরদেহ সেখানে পড়ে রয়েছে। ঘটনাটি তারা নিরাপত্তা বাহিনীকে জানান।

এদিকে বান্দরবানে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, ঘটনাস্থলটি রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নের পড়েছে। তবে এলাকায় নিরাপত্তা বাড়ানো হয়েছে।

উল্লেখ্য, দীর্ঘদিন থেকে এলাকায় আধিপত্য বিস্তার ও চাঁদাবাজি নিয়ে মগ লিবারেশন পার্টি ও জনসংহতি সমিতির মধ্যে সংঘাত চলে আসছে। গত এক বছরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন নিহত হয়েছে।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System