• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

রাঙ্গামাটিতে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৩


রাঙ্গামাটি প্রতিনিধি মার্চ ২২, ২০২২, ০৫:৩৮ পিএম
রাঙ্গামাটিতে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৩

রাঙামাটি : রাঙামাটির রাজস্থলী উপজেলায় মগ লিবারেশন আর্মি এবং তাদের প্রতিপক্ষের মধ্যে গুলি বিমিয়ের ঘটনায় তিনজন নিহত ও দু’জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২২ মার্চ) বেলা ১১টার দিকে বান্দরবান জেলার রাজবিলা ইউনিয়ন ও রাঙ্গামাটি জেলার গাইন্দ্যা ইউনিয়নের মধ্যবর্তী নতুন কেচিপাড়া এলাকায় গুলিবিনিময়ের এ ঘটনা ঘটে।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) ও মগ লিবারেশন পার্টির (মগ পার্টি) মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন।

আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা যায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের টাইঙ্গা পাড়া থেকে মগ লিবারেশন পার্টির ১২ থেকে ১৫ জনের একটি দল সীমান্তবর্তী রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় যাচ্ছিল। পথে রাজস্থলীর গাইন্ধা ইউনিয়নের বালুমুড়া সড়কের কেঁচিপাড়া এলাকায় জনসংহতি সমিতির একটি গ্রুপ তাদের ওপর হামলা চালায়। এতে সশস্ত্র দুই গ্রুপের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

রাজবিলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ক্যঅং প্রু বলেন, ‘গুলির শব্দ শোনা গেছে রাজবিলা-রাজস্থলী সীমান্তবর্তী এলাকায়। এ ঘটনায় তিনজনের মরদেহ পড়ে থাকার খবর শুনেছি।’

এ বিষয়ে রাঙামাটির পুলিশ সুপার মীর মোদাছছের হোসেন বলেন, ‘বান্দরবান-রাঙামাটি জেলার সীমান্তবর্তী এলাকায় গোলাগুলি ও বন্দুকযুদ্ধের একটি সংবাদ আমরা পেয়েছি। খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনী ওই এলাকায় রওনা হয়েছে। তারা না পৌঁছানো অবধি কিছু বলতে পারছি না। আবার ঘটনাস্থলটি বান্দরবানের রাজভিলা নাকি রাজস্থলী পাইন্দ্যংপাড়া, সেটাও এখনও নিশ্চিত হতে পারিনি আমরা।’ 

কেউ মারা গেছেন কিনা এমন প্রশ্নের জবাবে এসপি বলেন, ‘নিশ্চিত কোনও তথ্য আমরা জানি না। আগে নিশ্চিত হই, তারপর জানাবো।’

তবে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার ওই এলাকা থেকে তিনটি লাশ উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি এ বিষয়ে বিস্তারিত কিছু জানাননি।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System