• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

লক্ষ্মীপুরে নৌপুলিশের সঙ্গে সংঘর্ষে জেলের মৃত্যু


লক্ষ্মীপুর প্রতিনিধি এপ্রিল ১০, ২০২২, ০২:৩২ পিএম
লক্ষ্মীপুরে নৌপুলিশের সঙ্গে সংঘর্ষে জেলের মৃত্যু

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের মেঘনা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার সময় নৌ পুলিশের সঙ্গে জেলেদের সংঘর্ষ হয়েছে। এ সময় গুলিতে আমির হোসেন নামে এক জেলে নিহত হয় এবং চার পুলিশসহ ১৫ জন আহত হয়েছেন।

রোববার (১০ এপ্রিল) সকাল ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নৌ-পুলিশের চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, শনিবার দিবাগত রাতে সদর উপজেলার মজু চৌধুরীর হাট এলাকার নদীতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আমির হোসেন ভোলা সদর উপজেলার কুতুবপুরা মতলব মিয়ার ছেলে। এতে চার পুলিশসহ আরও পাঁচজন আহত হয়েছেন। তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সংঘর্ষের ঘটনায় ১০ জেলেকে আটক করেছে পুলিশ।

নৌ-পুলিশ জানায়, জাটকা সংরক্ষণে মেঘনায় দুই মাস মাছ ধরা বন্ধের সরকারি নিষেধাজ্ঞা চলছে। নিষেধাজ্ঞা বাস্তবায়নে শনিবার দিনগত রাতে নৌ-পুলিশ নদীতে অভিযানে নামে। টহল পুলিশ ঘটনাস্থল এলাকায় পৌঁছলে সাতটি মাছ ধরার নৌকা দিয়ে তাদের ঘেরাও করা হয়।

এ সময় জেলেরা পুলিশের ওপর হামলা চালিয়ে লাঠি ও জালের কাঠি নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ তিন রাউন্ড রাবার বুলেট ছুড়ে। এ সময় পুলিশ সদস্য জহিরুল ইসলাম, মো. মহসীন, আনোয়ার, মোবারক, পুলিশের স্পিডবোট চালক ও জেলে আমির হোসেন আহত হ। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে জেলে আমিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System