• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

বাংলাদেশি ভেবে ভারতীয়কে গুলি করে হত্যা বিএসএফের


লালমনিরহাট প্রতিনিধি এপ্রিল ১১, ২০২২, ১১:৩৮ এএম
বাংলাদেশি ভেবে ভারতীয়কে গুলি করে হত্যা বিএসএফের

ফাইল ছবি

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে একজন ভারতীয় নাগরিক নিহত হয়েছে।

রোববার (১০ এপ্রিল) বিকেলে আদিতমারী থানার ইনচার্জ মোক্তারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন ভোরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চওড়াটারী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় তিনি সীমান্তপথে গরু পারাপার করছিলেন।

নিহত শেরু (৫২) ভারতের কুচবিহার জেলার দীনহাটা থানার নয়ারহাট হরিরহাট এলাকার বাসিন্দা। তিনি সীমান্তে চোরাকারবারের সঙ্গে যুক্ত ছিলেন।

স্থানীয়রা জানান, রোববার সকালে দুর্গাপুরের ওই এলাকায় মরদেহ পরে থাকতে দেখেন স্থানীয়রা। এ সময় বিষয়টি বিজিবি ও আদিতমারী থানা পুলিশকে জানানো হয়। পরে খবর পেয়ে বিজিবির সদস্য ও আদিতমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের পরিচয় শনাক্ত করে।

এদিকে গরু নিয়ে সীমান্ত দিয়ে রাতের আধারে পার হওয়ার সময় বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়। বাংলাদেশি ভেবে ভারতীয় বিএসএফ গুলি করে তাকে হত্যা করেছে বলে ধারণা এলাকাবাসীর।

এ বিষয়ে আদিতমারী থানার ইনচার্জ মোক্তারুল ইসলাম বলেন, এ ঘটনার খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System