• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাঘের মুখ থেকে ফিরে এলেন জেলে


বাগেরহাট প্রতিনিধি এপ্রিল ১৭, ২০২২, ০৫:৪৮ পিএম
বাঘের মুখ থেকে ফিরে এলেন জেলে

বাগেরহাট : সুন্দরবনে রয়েল বেঙ্গল টাইগারের সঙ্গে লড়াই করে ফিরে এসেছেন মো. আবু সালেহ (৪৫) নামে এক জেলে। মো. আবু সালেহ (৪৫) মোড়েলগঞ্জ উপজেলার মৃত আমির আলী আকনের ছেলে।

রোববার (১৭ এপ্রিল) সকালে সুন্দরবন পূর্ব বন বিভাগের জিউধরা ফরেস্ট স্টেশনের অদূরে শুওরমারা খালে মাছ ধরার সময় বাঘের আক্রমণের শিকার হন তিনি।

বাঘের সঙ্গে ধস্তাধস্তি করে খালের মধ্যে লাফিয়ে পড়েন আবু সালেহ। এ সময় তার চিৎকারে সঙ্গীরা এসে তাকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মো. আবু সালেহ বলেন, বন বিভাগ থেকে অনুমতি নিয়ে চরপাটা জাল দিয়ে মাছ ধরছিলাম। জিউধরা ফরেস্ট স্টেশনের শুয়ারমারা খালে মাছ ধরতে নৌকা থেকে নেমে খালের পাশে উঠি। এ সময় একটি বাঘ হঠাৎ পেছন দিক দিয়ে আক্রমণ করে সালেহের ওপর। বাঘের সঙ্গে  ধস্তাধস্তির এক পর্যায়ে সালেহ খালে লাফিয়ে পড়ে ডাক-চিৎকার শুরু করলে বাঘটি সেখান থেকে বনের গহীনে চলে যায়।

পরে ঘটনাস্থল থেকে দূরে থাকা সালেহের সঙ্গী হানিফ ও সালেহের চাচাতো ভাই আসাদুল সরদার তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ফয়সাল হোসেন স্বর্ণ বলেন, সালেহর শরীরের বিভিন্ন জায়গায় ৭টি কামড়, থাবা ও আঁচড়ের ক্ষত রয়েছে। তাকে হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!