• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

হবিগঞ্জে নারীকে গাছে বেঁধে নির্যাতন


হবিগঞ্জ প্রতিনিধি: এপ্রিল ১৮, ২০২২, ০৮:০৯ পিএম
হবিগঞ্জে নারীকে গাছে বেঁধে নির্যাতন

সংগৃহীত ছবি

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় সরলা বেগম (৪০) নামে এক নারীকে গাছে বেঁধে রেখে নির্যাতন করার অভিযোগ মিলেছে। দুটি বাঁশের খুঁটির মালিকানা নিয়ে ঝগড়ার পর প্রতিপক্ষ ওই নারীকে নির্যাতন করে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পুকড়া ইউনিয়নের ফতেপুর গ্রামে ওই নারীকে নির্যাতন করা হয়। সরলা ওই গ্রামের বাসিন্দা ওয়াহেদ মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, রোববার (১৭ এপ্রিল) ওয়াহেদ তার বাড়ির ভিটের মাটি আটকে রাখার জন্য বাঁশের খুঁটি দিয়ে আড়া বাঁধছিলেন। এ সময় প্রতিবেশী আব্দুল খালিক এসে খুঁটিগুলো তার দাবি করেন। এ নিয়ে দুই পরিবারে ঝগড়া হয়। এক পর্যায়ে খালিক ও তার ছেলেরা ওয়াহেদকে মারধর করতে থাকে। এ সময় সরলা এগিয়ে এলে তাকে একটি কাঁঠাল গাছে বেঁধে রেখে দীর্ঘক্ষণ মারধর করা হয়। এতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। 

পরে পুকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে সরলাকে চিকিৎসার জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠান।

সোমবার (১৮ এপ্রিল) বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বলেন, বাঁশের খুঁটির মালিকানা নিয়ে প্রতিপক্ষ গাছের সঙ্গে বেঁধে সরলাকে মারধর করেছে। তার পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। নির্যাতনকারীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System