• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

ঈদের ছুটিতে সড়কে প্রাণ হারালেন আরও ৯জন


রংপুর ব্যুরো, পঞ্চগড় ও টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি মে ৪, ২০২২, ০৯:৫৯ পিএম
ঈদের ছুটিতে সড়কে প্রাণ হারালেন আরও ৯জন

রংপুর : ঈদের ছুটিতে রংপুর সদরে, পঞ্চগড় ও মাদারীপুরের রাজৈরে পৃথক তিন সড়ক দুর্ঘটনায় মোট ৯ জন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

রংপুর সদরের পাগলাপীরে মাইক্রোবাসের সঙ্গে থ্রি-হুইলার মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে জন তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত চারজন আহত হয়েছেন।

বুধবার (৪ মে) সন্ধ্যায় সদর উপজেলার পাগলাপীর সলেয়ালা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রংপুর সদর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- তারাগঞ্জ উপজেলার হাড়িয়ারকুঠি খাড়ুয়াবাধা গ্রামের আমজাদ হোসেন (৫০), ইকরচালীর দোহাজারী ছুটহাজীপুর গ্রামের ছেয়াদুল ইসলাম ছোপড়া (৩৭) ও নাজমা বেগম (৩৫)।

আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের মরদেহ তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, নিহতদের মধ্যে দুইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন আরোহী নিহত হয়েছে। বুধবার বিকেলে সদর উপজেলার অমরখানা ইউনিয়নের মডেলহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের খালপাড়া জিয়াবাড়ি এলাকার আব্বাস আলীর ছেলে আবু বক্কর সিদ্দীক (১৬), তারেক বিল্লালের ছেলে শিশির (১৮) ও পয়কাম ইসলামের ছেলে নতুন ইসলাম (১৮)।

পঞ্চগড় সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মাদারীপুরের রাজৈরে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

বুধবার (৪ মে) রাত ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার মোল্লাকান্দি বটতলা নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন -  উপজেলার আমগ্রাম তেলিকান্দি গ্রামের শাহজালাল মাতুব্বরের ছেলে ভ্যানচালক নুর নবী (২৮), ভ্যানযাত্রী নরারকান্দি গ্রামের সাজিন শেখের ছেলে আমির শেখ (৩৫) ও দুর্গাবদ্দী গ্রামের মজিদ তপাদারের ছেলে প্রান্ত তপাদার (২৫) ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার (৪ মে) রাত ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার মোল্লাকান্দি বটতলা নামক স্থানে ফরিদপুর গামী আমানত শাহ পরিবহণের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে অপর দিক থেকে আসা ভ্যানগাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় । এসময় বাসটি রাস্তার খাদে পড়ে যায় । এতে ভ্যানগাড়ির চালকসহ তিন জন গুরুতর আহত হয় ।

পরে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন ।

রাজৈর থানার ওসি মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System