• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

কুড়িগ্রামে পেট্রোল ১৫০ টাকা লিটার 


কুড়িগ্রাম প্রতিনিধি মে ৮, ২০২২, ১১:১৪ এএম
কুড়িগ্রামে পেট্রোল ১৫০ টাকা লিটার 

ফাইল ছবি

কুড়িগ্রাম: সরবরাহ না থাকার অজুহাতে পেট্রোল বিক্রি বন্ধ রয়েছে কুড়িগ্রামের বেশিরভাগ পেট্রোল পাম্পগুলোতে। আর এ সুযোগে খোলা বাজারে ১ লিটার পেট্রোল বিক্রি হচ্ছে ১৫০ টাকা দরে।

শনিবার (৭ মে) দুপুরে সরেজমিনে গিয়ে এই চিত্র দেখা যায়। এর আগে শুক্রবার (৬ মে) সকাল থেকে পেট্রোল সংকট সৃষ্টি হয়েছে জেলা ব্যাপী। কিছু কিছু পাম্পে পেট্রোল না মিললেও গ্রাহক প্রতি এক লিটারের ওপরে বিক্রি করছেন না তারা। পেট্রোল সংকট আর খোলাবাজারে হঠাৎ আকাশচুম্বী দাম বাড়ায় বিপাকে পড়েছে সাধারণ মানুষ। বিশেষ করে মোটরসাইকেল চালকরা বেশী বিপাকে পড়েছেন।

নাগেশ্বরী উপজেলার ব্যাংকার চন্দন গুহ জানান, তিনি তার মোটরসাইকেলে পেট্রোল-অকটেন ভরতে উপজেলার বিভিন্ন ফিলিং স্টেশনে গিয়ে না পেয়ে ফেরত আসেন। সেখানে পেট্রোল নেই বলে তাকে জানানো হয়েছে।

সুবলপাড় বাজারের খোলা বাজারে পেট্রোল বিক্রেতা আব্দুল মালেক জানান, ১৫০ টাকা প্রতি লিটার পেট্রোল বিক্রি করছেন তিনি।

নাগেশ্বরীর উত্তরা ফিলিং স্টেশনের ব্যবস্থাপক আশরাফুল ইসলাম জানান, গত দুই মাস ধরে রংপুর, পার্বতীপুর ও বাঘাবাড়ী ডিপো থেকে আমরা আমাদের চাহিদামত জোগান পাচ্ছি না। ঈদের পরে সেখানেও মজুদ ঘাটতি। ফলে জোগান না পাওয়ায় আমাদের ফিলিং স্টেশন মজুদ শূন্য।

কুড়িগ্রামের পেট্রোল পাম্প মালিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম জানান, আমরা বাঘাবাড়ীতে তেলের লড়ি পাঠিয়ে বসে আছি। তাছাড়া রেল-পথে যে তেল আসতো সেটাও বন্ধ রয়েছে। ফলে কিছুটা সংকট সৃষ্টি হয়েছে। কবে নাগাদ এই পরিস্থিতির উত্তরণ ঘটবে সেটাও বলতে পারছি না।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System